Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tom Curran

বায়ো বাবলের চাপে সরলেন কারেনও

জৈব সুরক্ষা বলয়ের কঠোর নিয়মনীতির জন্য বিগ ব্যাশ থেকে সরে দাঁড়িয়েছিলেন টম ব্যানটন। এ বার একই কারণে সরলেন কারেন।


বিগ ব্যাশে নেই টম কারেন। -ফাইল চিত্র।

বিগ ব্যাশে নেই টম কারেন। -ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
সিডনি শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২০ ১৯:২২
Share: Save:

অস্ট্রেলিয়াতেও যাবেন না, বিগ ব্যাশেও এ বার খেলবেন না টম কারেন। সোমবারই এ কথা জানিয়ে দিয়েছেন টম কারেন। করোনা উদ্ভূত পরিস্থিতিতে জৈব সুরক্ষা বলয়ে থেকে খেলার চাপ আর নিতে পারছেন না তিনি। সেই কারণে এ বার বিগ ব্যাশ থেকে অব্যাহতি নিচ্ছেন কারেন। তাঁর আগে জৈব সুরক্ষা বলয়ের কঠোর নিয়মনীতির জন্য বিগ ব্যাশ থেকে সরে দাঁড়িয়েছিলেন টম ব্যানটন।

এ বার একই কারণে সরলেন কারেন। বিগ ব্যাশে সিডনি সিক্সার্সের হয়ে খেলেন তিনি। ভক্তদের উদ্দেশে তিনি বলেছেন, ‘‘এই বছরটা খুবই চ্যালেঞ্জিং। জুলাই মাস থেকে আমি জৈব সুরক্ষা বলয়ের মধ্যে রয়েছি। আশা রাখি বেশ কয়েক বছর আমি এখানে এসে খেলব। তার জন্য নিজেকে তৈরিও করব। কিন্তু এখনকার মতো আমার একটু বিশ্রামের প্রয়োজন। পরিবারের সঙ্গে সময় কাটাতে চাই। ঘরেই থাকতে চাই।’’

সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএলে খেলেছেন টম কারেন। তখন তাঁকে জৈব সুরক্ষা বলয়ের মধ্যেই থাকতে হয়েছিল। বিগ ব্যাশেও নিজের নামের প্রতি সুবিচার করেন কারেন। গতবার সিক্সার্সের হয়ে সর্বোচ্চ উইকেট শিকারী কারেন।

আরও পড়ুন: ওয়ান ডে সিরিজে হার, কোন মন্ত্রে প্রায় একই দলে টি২০ সিরিজে বাজিমাত কোহালিদের

তাঁর দলের জেনারেল ম্যানেজার জডি হকিন্স বলেছেন, ‘‘যাতায়াতের কড়াকড়ি রয়েছে। সেই কারণে প্লেয়াররাও এক জায়গা থেকে অন্য জায়গায় সহজে যেতে পারছে না। টমের যে বিশ্রামের প্রয়োজন সেটা আমরা বুঝতে পারছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tom Curran Big Bash League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE