একদিনের সিরিজের প্রথম ম্যাচ ভেস্তে গিয়েছে বৃষ্টিতে। মাত্র ১৩ ওভার খেলা হয়েছে। বার বার বৃষ্টি এসে বিঘ্ন ঘটিয়েছে ম্যাচের মধ্যে। মাঠে আসা দর্শকদের মন খারাপ হওয়াই স্বাভাবিক। কিন্তু ম্যাচ দেখতে না পেলেও তাঁরা সাক্ষী থাকলেন ভারত অধিনায়কের নাচের। বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজের গায়ানার মাঠে ভারত অধিনায়ককে দেখা গেল সম্পূর্ণ অন্য রূপে। তিনি যেন বৃষ্টিবিঘ্নিত ম্যাচে হয়ে উঠলেন স্কুলে আসা সেই ছাত্র, যে স্কুলে এসে জেনেছে বৃষ্টির জন্য ছুটি দেওয়া হয়েছে।

বার বার দেখা গেল খোশ মেজাজে থাকা বিরাটকে নাচতে। বিভিন্ন ভঙ্গিতে তাঁর সেই নাচ একটু হলেও দর্শকদের হতাশা যেন দূর করল। ম্যাচ শেষে যদিও কোহালি বলেন, “ক্রিকেটের জন্যে বোধ হয় সব চেয়ে দুঃখজনক বৃষ্টির জন্যে ম্যাচ না হওয়া।” বিরাটের নাচের সেই ভিডিও যদিও ভাইরাল হতে দেরি হয়নি নেটিজেনদের মধ্যে।

 

আরও পড়ুন: আমাকে গড়াপেটার প্রস্তাব দেওয়া হয়েছিল, দাবি পাক ব্যাটসম্যানের​

আরও পড়ুন: শুভমান গিলের ডাবল সেঞ্চুরি, রানের পাহাড়ে ভারত ‘এ’​

বৃষ্টির জন্য টস হয় দেরিতে। তার পর খেলা শুরু হলেও ৭.২ ওভার পর ফের বন্ধ রাখতে হয় খেলা। ১৩ ওভারে খেলা বন্ধ হলে আর শুরু করা সম্ভব হয়নি। ক্রিস গেলের (৩১ বলে ৪ রান) উইকেট হারিয়ে ৫৪ রান করে ওয়েস্ট ইন্ডিজ। একমাত্র উইকেটটি পেয়েছেন ভারতীয় স্পিনার কুলদিপ যাদব। রবিবার পোর্ট অব স্পেনে দ্বিতীয় একদিনের ম্যাচ। আপাতত সেই দিকেই তাকিয়ে দুই দেশের ক্রিকেট সমর্থকরা।