ভারতীয় সেনাবাহিনীর সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল পদ পেয়েছিলেন আগেই। বিশ্বকাপের পর ক্রিকেট থেকে বিশ্রাম নিয়ে সেনাবাহিনীর ট্রেনিংয়ে যোগ দিয়েছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। সেই পদে কাশ্মীরেই ডিউটি করছিলেন তিনি। সেখান থেকে শনিবার তিনি ব্যক্তিগত কাজে জয়পুরে এসেছেন। জয়পুর বিমানবন্দর থেকে বেরনোর সময় তাঁকে ঘিরে থাকা ভক্তদের ভিড় ছিল দেখার মতো। কিন্তু সে সব ছাপিয়ে নজর কাড়ল ধোনির নতুন লুক।

রাজস্থানের জয়পুর বিমানবন্দর থেকে বেরনোর সময় ধোনিকে দেখা গিয়েছে জলপাই রঙের টি-শার্টে। পাশাপাশি তাঁর মাথায় ছিল কালো রঙের ফেট্টি। এই সাজে ধোনিকে দেখেই বিমানবন্দরে স্বাগত জানাতে উপস্থিত ভক্তরা উচ্ছ্বাসে ফেটে পড়েন। সেনাবাহিনীতে যোগ দেওয়ার পর নতুন সাজে ধোনি উপস্থিত হলেও, তাঁর অমলিন হাসিটি ছিল আগের মতোই।

নতুন সাজে বিমানবন্দর থেকে বেরনোর সেই ভিডিয়ো শনিবার আপলোড করা হয় ইনস্টাগ্রামে। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। এর আগে স্বাধীনতা দিবসের দিন সিয়াচেন ওয়ার মেমোরিয়ালে শহিদদের প্রতি সম্মান প্রদর্শন করতে দেখা গিয়েছিল ধোনিকে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Mahendra Singh Dhoni at Jaipur Airport earlier today. P.S. We simply cannot take our eyes off his CUTEST Smile!😍 . Video Courtesy : @times.jaipur #Dhoni #MSDhoni #TravelDiary

A post shared by MS Dhoni / Mahi7781 (@msdhonifansofficial) on

আরও পড়ুন: সচিন-সৌরভকে টপকে গেলেন বিরাট-রাহানে জুটি

আরও পড়ুন: যেন ওয়ান ম্যান আর্মি! বিশ্বকাপের মঞ্চে একার হাতে ম্যাচ জিতিয়ে ছিলেন এই নায়করা