Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Referee

ম্যাচ পরিচালনা করতে করতে আচমকা গোল করে ফেললেন রেফারি!

ডিফেন্ডারদের থরহরি কম্প অবস্থা তখনই তাঁদের জালে বল জড়িয়ে যায় রেফারির সৌজন্যে। আর ডিফেন্ডারদের মাথায় হাত।

গোল করলেন রেফারি। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

গোল করলেন রেফারি। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

সংবাদ সংস্থা
আমস্টারডাম শেষ আপডেট: ২৭ মে ২০১৯ ১৬:৪০
Share: Save:

ডাচ ফুটবল লিগের চতুর্থ ডিভিশনের ম্যাচে গত শনিবার মুখোমুখি হয়েছিল হারকিমাসে বয়েজ ও হোয়েক। সেই ম্যাচে ঘটল এমন এক ঘটনা যা নিয়ে আলোচনায় মত্ত নেট দুনিয়া। ম্যাচের ৬৬ মিনিটে হারকিমাসে বয়েজের পেনাল্টি বক্সে আক্রমণ শানায় হোয়েকের স্ট্রাইকাররা। হোয়েকের আক্রমণ সামলাতে যখন হারকিমাসের ডিফেন্ডারদের থরহরি কম্প অবস্থা তখনই তাঁদের জালে বল জড়িয়ে যায় রেফারির সৌজন্যে। আর হারকিমাসের ডিফেন্ডারদের মাথায় হাত।

ডাচ লিগের ওই ম্যাচে ভুল করে গোল করে ফেলা ওই রেফারির নাম মারাইস পারহুইস। ওই গোল হয়ে যাওয়ার পর অবশ্য নিজেদের হতাশা গোপন করেনি হারকিমাসের খেলোয়াড়়রা। রেফারিকে ঘিরে ধরে বিক্ষোভও দেখাতে থাকেন তারা। কিন্তু নিজের অবস্থানে অটল থেকে গোল বাতিল করেননি রেফারি।

যদিও এই গোল ম্যাচের ফলে প্রভাব ফেলতে পারেনি। কারণ এই গোল হজম করার পরও হারকিমাসে বয়েজ ৪-২ গোলে হারিয়ে দিয়েছে হোয়েককে। তবে এই গোলের ভিডিয়ো নিজেদের টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করেছে হারকিমাসে বয়েজ। ভিডিয়ো শেয়ার করে তারা লিখেছে- ‘আশাতীত ঘটনা।’ দেখুন সেই ভিডিয়ো-

আরও পড়ুন: কেউ ভাবিইনি বিশ্বকাপ জিতব, ফাঁস শ্রীকান্তের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Referee Goal Football Bizaree
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE