Advertisement
১১ মে ২০২৪
Virender Sehwag

মন্ধনাকে নিজের সঙ্গে তুলনায় নারাজ বীরু

পরপর দু’ম্যাচে ৯০ ও ১০৬ রানের ঝোড়ো ইনিংসের পরই স্মৃতিকে নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে দেশ জুড়ে। বেশ কয়েক জন নাকি ইতিমধ্যেই মন্ধনার মধ্যে বীরেন্দ্র সহবাগেরও ছায়া দেখতে পাচ্ছেন।

বীরেন্দ্র সহবাগ।-ফাইল চিত্র।

বীরেন্দ্র সহবাগ।-ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০২ জুলাই ২০১৭ ২০:১৪
Share: Save:

চলতি বিশ্বকাপে এখনও পর্যন্ত অপ্রতিরোধ্য ভারতীয় মহিলা দল। গ্রুপ লিগে পর পর দু’ম্যাচ জিতে আত্মবিশ্বাসে ভরপুর ঝুলন গোস্বামী-হরমনপ্রীত কাউররা। ভারতের এই দৃষ্টিনন্দন পারফর্ম্যান্সের প্রধান কারণ যদি হয় অধিনায়ক মিতালি রাজের ক্ষুরধার মস্তিষ্ক তা হলে অবশ্যই দ্বিতীয়টি হল স্মৃতি মন্ধনার চওড়া ব্যাট।

আরও পড়ুন: পুরুষদের বিশ্বকাপের থেকেও পুরনো মহিলা ক্রিকেট বিশ্বকাপ, জানতেন!

পরপর দু’ম্যাচে ৯০ ও ১০৬ রানের ঝোড়ো ইনিংসের পরই স্মৃতিকে নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে দেশ জুড়ে। বেশ কয়েক জন নাকি ইতিমধ্যেই মন্ধনার মধ্যে বীরেন্দ্র সহবাগেরও ছায়া দেখতে পাচ্ছেন। এরই মাঝে এক জন ক্রিকেটপ্রেমী মন্ধনাকে মহিলা ক্রিকেটের বীরেন্দ্র সহবাগ আখ্যা দিয়ে টুইট করেন।

_ (_)

কিন্তু নিজস্ব ঢংয়েই এর প্রতিবাদ করে বসেন সহবাগ। মন্ধনার ক্রীড়াশৈলির প্রশংসা করে বীরু পাল্টা টুইট করেন, “স্মৃতি নিজেই নিজের প্রথম সংস্করণ এবং সেটা অত্যন্ত স্পেশাল। প্রত্যেক ভারতীয় যিনি খেলাকে ভালোবাসেন, তিনি নিশ্চয়ই ওর খেলা দেখা গর্বিত হবেন।”

আর বীরুর এই টুইটের পর একের পর এক রিটুইট আসতে থাকে। বীরুর এই টুইটকে ২০১৭ মহিলা বিশ্বকাপের অন্যতম কোট হিসাবে চিহ্নিত করেন প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার মিল জোন্স।

! 👏🏽👊🏽 '' (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE