Advertisement
১৭ এপ্রিল ২০২৪

অ্যাজ়ারকে দেখতে ৫০ হাজার সমর্থক

রিয়াল কর্তাদের দীর্ঘ দিনের চেষ্টার পরে চেলসি ছাড়তে রাজি হন অ্যাজ়ার। বুধবার তাঁর হাতে জার্সি তুলে দেন রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেস।

আবির্ভাব: বের্নাবাউয়ে প্রথম দিন জাগলারি অ্যাজ়ারের। এপি

আবির্ভাব: বের্নাবাউয়ে প্রথম দিন জাগলারি অ্যাজ়ারের। এপি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ জুন ২০১৯ ০৪:৪৬
Share: Save:

রিয়াল মাদ্রিদের হয়ে খেলা শুরু করার আগেই সমর্থকদের মন জয় করে নিলেন এডেন অ্যাজ়ার। শুক্রবার সান্তিয়াগো বের্নাবাউয়ে বেলজিয়ামের তারকাকে দেখতে পঞ্চাশ হাজার দর্শক হাজির ছিলেন।

রিয়াল কর্তাদের দীর্ঘ দিনের চেষ্টার পরে চেলসি ছাড়তে রাজি হন অ্যাজ়ার। বুধবার তাঁর হাতে জার্সি তুলে দেন রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেস। জার্সিতে অবশ্য কোনও নম্বর ছিল না। এর পরেই বল নিয়ে মাঠে নামেন তিনি। আপ্লুত অ্যাজ়ার সাং‌বাদিক বৈঠকে বলেছেন, ‘‘রিয়ালে তিনটি কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে আমাকে। এক, প্রথম একাদশে জায়গা নিশ্চিত করা। দুই, জার্সির নম্বর আদায়। তিন, পেনাল্টি কিক নেওয়া।’’ হাসতে হাসতে তিনি যোগ করেছেন, ‘‘অধিনায়ক সের্খিয়ো র‌্যামোস দারুণ পেনাল্টি নেয়। তাই মনে হয় না আমাকে পেনাল্টি মারতে বলবে। যদি কখনও বলে, তখন মারব।’’

এই মুহূর্তে রিয়ালে ১০ নম্বর জার্সি পরে খেলেন লুকা মদ্রিচ। তা হলে? অ্যাজ়ারের কথায়, ‘‘মাতেয়ো কোভাচিচের মাধ্যমে আমি মজা করে মদ্রিচকে জিজ্ঞেস করেছিলাম, আমাকে দশ নম্বর জার্সিটা দেবে? ও না বলে দিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE