Advertisement
০৩ ডিসেম্বর ২০২২

পূজারাদের বিরুদ্ধে সেঞ্চুরি রিঙ্কুর

লখনউয়ে রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালকে অনেকে চেতেশ্বর পূজারার মঞ্চ বললেও তা মাতিয়ে দিলেন অন্য একজন।

আগ্রাসী: ঝোড়ো ব্যাটিংয়ে চমক দিলেন রিঙ্কু সিংহ। টুইটার

আগ্রাসী: ঝোড়ো ব্যাটিংয়ে চমক দিলেন রিঙ্কু সিংহ। টুইটার

নিজস্ব প্রতিবেদন 
শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০১৯ ০৩:৫৩
Share: Save:

লখনউয়ে রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালকে অনেকে চেতেশ্বর পূজারার মঞ্চ বললেও তা মাতিয়ে দিলেন অন্য একজন। তিনি রিঙ্কু সিংহ। কলকাতা নাইট রাইডার্সের এই ক্রিকেটার তাঁর রাজ্য উত্তরপ্রদেশের হয়ে মাঠে নেমে ১৫০ রান তুললেন ১৮১ বল খেলে। প্রায় টি-টোয়েন্টি মেজাজেই ছিলেন এ দিন রিঙ্কু, যাঁর এই ইনিংসের উপর দাঁড়িয়ে উত্তরপ্রদেশ প্রথম দিনের শেষে তুলল ৩৪০-৭।

Advertisement

উত্তরপ্রদেশ এ দিন টস জিতে ব্যাট করতে নামলে পূজারার সৌরাষ্ট্র ৫৪ রানের মধ্যে তাদের চার উইকেট ফেলে দেয়। জয়দেব উনাদকট ও ধর্মেন্দ্র সিংহ জাডেজা শুরুতেই এই ধাক্কা দেওয়ার পরে দলের হাল ধরেন রিঙ্কু ও প্রিয়ম গর্গ (৪৯)। তাঁদের ১৪৫ রানের পার্টনারশিপের পরে ফের রিঙ্কুর সঙ্গে ৮৫ রানের পার্টনারশিপ গড়েন উপেন্দ্র যাদব (২৬)। দিনের শেষে শিবম মাভি ও সৌরভ কুমার ক্রিজে রয়েছেন।

নাগপুরে অন্য কোয়ার্টার ফাইনালে বিদর্ভ টস জিতে উত্তরাখণ্ডকে ব্যাট করতে পাঠালে তারা দিনের শেষে ২৯৩-৬ তোলে। অবনিশ সুধা ৯১ রান করেন। বেঙ্গালুরুতে রাজস্থানকে ২২৪ রানে শেষ করে দেওয়ার পরে কর্নাটক দিনের শেষে বিনা উইকেটে ১২। বিনয় কুমার ও কে গৌতম তিনটি করে উইকেট নেন। ওয়াইনাদে কেরলকে ব্যাট করতে পাঠিয়ে তাদের ১৮৫-৯-এ শেষ করে দেওয়ার পরে গুজরাত ৯৭ রানে চার উইকেট হারায়। কেরলের তারকা ক্রিকেটার সঞ্জু স্যামসন চোট পেয়ে ক্রিজ ছেড়ে চলে যান। আর ব্যাট করতে পারেননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.