Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

আইপিএল-এর পর এ বার টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়েও সন্দিহান সৌরভ

জানিয়েছেন, এই পরিস্থিতিতে যে কোনও ক্রিকেট আয়োজন করাই চাপের।

সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২১ ২১:৪৯
Share: Save:

করোনা অতিমারির কারণে বন্ধ করে দিতে হয়েছে আইপিএল। আর পাঁচ মাসের মাথায় টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই প্রতিযোগিতা নিয়েও আশঙ্কা প্রকাশ করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সরাসরি না বললেও জানিয়েছেন, এই পরিস্থিতিতে যে কোনও ক্রিকেট আয়োজন করাই চাপের।

এক সাক্ষাৎকারে সৌরভ বলেছেন, “দুবাইয়ে আইপিএল-এর আয়োজন করা কঠিন কাজ ছিল। ঘরোয়া ক্রিকেট আয়োজন করতেও প্রচুর সমস্যা সামলাতে হয়েছে। এই দ্বিতীয় ঢেউ আসার আগে সবকিছু ঠিকঠাক চলছিল। এখন সবাই আশা করি বুঝতে পারছেন ক্রিকেট আয়োজন করা কতটা কঠিন কাজ। পাঁচ মাস পর বিশ্বকাপ রয়েছে। কিন্তু এই অতিমারি থাকলে যে কোনও ধরনের ক্রিকেট আয়োজন করাই কঠিন হয়ে পড়বে।”

কী ভাবে বোর্ড তাহলে কোনও সমস্যা ছাড়াই ইংল্যান্ড সিরিজ আয়োজন করল? সৌরভের উত্তর, “তখন আক্রান্তের সংখ্যা অনেক কম ছিল। তাছাড়া খেলা ছিল শুধু দুটো দলের মধ্যে। জৈব সুরক্ষা বলয় ছিল। এর আগে ঘরোয়া ক্রিকেট চলাকালীন ৭৬০ জন ক্রিকেটার জৈব বলয়ে ছিল। কিন্তু তখন আক্রান্তের সংখ্যাও অনেক কম ছিল। দিনে সাত হাজার মতো। এখন সংখ্যাটা চার লক্ষ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE