Advertisement
১৭ জুন ২০২৪
Sports News

চোটের জন্য রঞ্জি ট্রফিতে খেলা হচ্ছে না অশ্বিন, জাডেজার

ইংল্যান্ড সিরিজ চলার মধ্যেই সিদ্ধান্ত হয়ে গিয়েছিল রঞ্জি ট্রফিতে খেলবেন রবিচন্দ্রন অশ্বিন ও মুরলী বিজয়। কিন্তু তেমনটা হচ্ছে না। দু’জনেই বাদ পড়লেন তামিলনাড়ু দল থেকে। কারণ চোট।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০১৬ ২২:৩৯
Share: Save:

ইংল্যান্ড সিরিজ চলার মধ্যেই সিদ্ধান্ত হয়ে গিয়েছিল রঞ্জি ট্রফিতে খেলবেন রবিচন্দ্রন অশ্বিন ও মুরলী বিজয়। কিন্তু তেমনটা হচ্ছে না। দু’জনেই বাদ পড়লেন তামিলনাড়ু দল থেকে। কারণ চোট। কোয়ার্টার ফাইনালে কর্ণাটকের বিরুদ্ধে দলকে শক্তিশালী করে নেওয়ার প্রক্রিয়া ধাক্কা খেল শুরুতেই। ২৩ ডিসেম্বর থেকে বিশাখাপত্তনমে শুরু হবে তামিলনাড়ু-কর্ণাটকের মধ্যে কোয়ার্টার ফাইনাল ম্যাচ।

আরও খবর: ৪২ বছর পর আবার বোলিংয়ের প্রথম দু’য়ে ভারত

অশ্বিন ভুগছেন স্পোর্টস হার্নিয়ায়। মুরলীর হাতে চোট। অশ্বিন এই সমস্যা নিয়েই খেলছিলেন। কিন্তু মুরলী চোট পান চেন্নাইয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্টে। উল্টোদিকে কর্ণাটক দল পাচ্ছে ভারতীয় দলের সেরা ব্যাটসম্যানদের, সেই তালিকায় রয়েছেন করুণ নায়ার, লোকেশ রাহুল। শেষ টেস্টে যে দু’জনের ব্যাটেই বাজিমাত করেছে ভারতীয় দল। একজন এক রানের জন্য ডবল সেঞ্চুরি পাননি। অন্যজন ট্রিপল সেঞ্চুরি হাঁকিয়ে ভারতীয় ক্রিকেটের ইতিহাসে ঢুকে পড়েছেন। এ ছাড়াও এই দলে ঢুকছেন মনীশ পাণ্ড্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravichandran Ashwin Murli Vijay
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE