Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
Australia

বাংলাদেশে টিম অস্ট্রেলিয়ার বাসে ইট, ভাঙল জানলা

বিষয়টা নিয়ে স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে অস্ট্রেলিয়া দলের নিরাপত্তা কর্মকর্তারা আলোচনা করেছেন। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ছোট কোনও পাথরের আঘাতেই ওই কাচ ভেঙেছে।

বাস থেকে নামছে অস্ট্রেলিয়া টিম।— ফাইল চিত্র।

বাস থেকে নামছে অস্ট্রেলিয়া টিম।— ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঢাকা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৭ ১৪:৪৮
Share: Save:

ইটপাটকেল ছোড়া হল বাংলাদেশ সফররত অস্ট্রেলিয়া ক্রিকেট টিমের বাসে। তবে, এই ঘটনায় কেউ আহত না হলেও ভেঙেছে বাসের কাচ। তবে ওই সময় বাসের ভেতর ক্রিকেটাররা ছিলেন না। সোমবারের এই ঘটনার পর মঙ্গলবার থেকে ক্রিকেটারদের নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে।

Advertisement

সোমবার বিকেলে চট্টগ্রাম স্টেডিয়াম থেকে ফিরছিল টিম অস্ট্রেলিয়া। সেই সময় তাদের বাস লক্ষ্য করে ইট পাটকেল ছোড়ার অভিযোগ ওঠে। ঘটনার পর অস্ট্রেলিয়া টিমের নিরাপত্তার দায়িত্বে থাকা শন ক্যারল এক বিবৃতিতে জানিয়েছেন, সোমবার রাতে হোটেলে ফেরার সময় অস্ট্রেলিয়া টিমের বাসের ইট ছোড়ায় একটা জানলা ভেঙেছে। এই ঘটনায় কেউ হতাহত হয়নি। বিষয়টা নিয়ে স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে অস্ট্রেলিয়া দলের নিরাপত্তা কর্মকর্তারা আলোচনা করেছেন। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ছোট কোনও পাথরের আঘাতেই ওই কাচ ভেঙেছে।

আরও পড়ুন: চট্টগ্রাম টেস্টের প্রথম দিনের শেষে চালকের আসনে অস্ট্রেলিয়া

আরও পড়ুন: ক্রিকেটের এই রেকর্ডগুলি হয়তো কখনই ভাঙা সম্ভব হবে না

Advertisement

বিসিবি জানিয়েছে, এই ঘটনার পর একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বিসিবি আরও জানিয়েছে, বিষয়টিকে অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। ঠিক কী হয়েছিল তা খুঁজে বের করতে একাধিক নিরাপত্তা সংস্থার প্রতিনিধিদের নিয়ে একটি কমিটি গঠন করা হয়েছে। অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের ম্যানেজমেন্টের সঙ্গে নিয়িমত যোগাযোগ রাখছে বোর্ড। ঘটনার পর টিম অস্ট্রেলিয়ার হোটেল, যাতাযাতের রাস্তা, স্টেডিয়াম ও স্টেডিয়ামের আশপাশের এলাকায় আরও জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। হোটেল থেকে মাঠে আসা যাওয়ার রুটও বদলে ফেলা হয়েছে। মঙ্গলবার স্টেডিয়াম অঞ্চলে নিরাপত্তা বাড়ানো হয়েছে। স্টেডিয়ামে ঢোকার মূল রাস্তার অনেকখানি সামনে দিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে যান চলাচল। সন্দেহজনক কিছু নজরে এলেই জিজ্ঞাসাবাদ করছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যেরা। স্টেডিয়ামের পাশের রাস্তাগুলোতে টিকিট ছাড়া কাউকে ঢুকতেও দেওয়া হচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.