Advertisement
১৮ এপ্রিল ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৫

আইপিএলে নামছে কলকাতা। অয়নকে আদালতে হাজির করাবে ইডি। জেল থেকে ছাড়া পাবেন নভজ্যোৎ সিংহ সিধু।

A Photograph of KKR captain Nitish Rana

শনিবার আইপিএলে নামছে কলকাতা। বিকেল সাড়ে ৩টে নাগাদ কলকাতা বনাম পঞ্জাবের খেলা রয়েছে। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ০৬:৫৫
Share: Save:

আইপিএলে নামছে কলকাতা

আজ, শনিবার আইপিএলে নামছে কলকাতা। বিকেল সাড়ে ৩টে নাগাদ কলকাতা বনাম পঞ্জাবের খেলা রয়েছে। এ ছাড়া সন্ধ্যা সাড়ে ৭টা থেকে লখনউ বনাম দিল্লির খেলা রয়েছে।

অয়নকে আদালতে হাজির করাবে ইডি

নিয়োগ দুর্নীতি মামলায় অয়ন শীলকে গ্রেফতার করে ইডি। আজ তাঁকে আদালতে হাজিরা করানো হবে। আদালতের পরবর্তী নির্দেশের দিকে নজর থাকবে।

জেল থেকে ছাড়া পাবেন নভজ্যোৎ সিংহ সিধু

এক বছরের জেলের মেয়াদ শেষ হওয়ার আগেই মুক্তি পেতে চলেছেন ক্রিকেটার-রাজনীতিক নভজ্যোৎ সিংহ সিধু। ৩৫ বছরের পুরনো একটি ঘটনায় ২০২২ সালের ২০ মে পটিয়লা আদালতে আত্মসমর্পণ করেন পঞ্জাবের প্রাক্তন কংগ্রেস সভাপতি সিধু। আদালত তাঁকে টানা এক বছর কয়েদবাসের সাজার কথা শোনায়। চলতি বছরের ১৯ মে ছাড়া পাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু জেল কর্তৃপক্ষ জানিয়েছেন, জেলের ভিতর ভাল ব্যবহার করার জন্য আগেই ছেড়ে দেওয়া হচ্ছে সিধুকে। আজ নজর থাকবে এই খবরের দিকে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

রাজ্যে ঝড়বৃষ্টি হল কি না এবং পূর্বাভাস কী?

আজ বৃষ্টি হতে পারে রাজ্যে। কোথাও কোথাও ভারী বৃষ্টি হতে পারে। আবার কোথাও শিলাবৃষ্টির সম্ভাবনাও রয়েছে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। বৃষ্টির জেরে আগামী দু’দিন কলকাতার তাপমাত্রা কিছুটা কমবে। দক্ষিণের জেলাগুলিতে বৃষ্টির সঙ্গে ঘণ্টায় ৪০ থেকে ৫০ কিমি বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে।

দেশের কোভিড পরিস্থিতি

দেশে বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা। গত চার মাসে দৈনিক সংক্রমণের হার বৃহস্পতিবার সর্বোচ্চ হয়েছে। এই অবস্থায় আজ নজর থাকবে সংক্রমণ পরিস্থিতির দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE