Advertisement
১১ মে ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৫

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। উত্তর দিনাজপুরে তৃণমূলকর্মী খুনের তদন্ত। দেশের কোভিড পরিস্থিতি। সংসদের অধিবেশন।

IPL 2023.

আজ আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ০৭:১৭
Share: Save:

আইপিএল

আজ আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান রয়েছে। সন্ধ্যা ৬টা থেকে অনুষ্ঠানটি শুরু হবে। প্রথম দিনে প্রথম ম্যাচ রয়েছে গুজরাত বনাম চেন্নাইয়ের খেলা। সন্ধ্যা সাড়ে ৭টা থেকে খেলাটি শুরু হবে। নজর থাকবে এই খেলার দিকে।

উত্তর দিনাজপুরে তৃণমূলকর্মী খুনের তদন্ত

বৃহস্পতিবার উত্তর দিনাজপুরে দলীয় বৈঠক থেকে বেরোনোর সময় এক তৃণমূলকর্মীকে গুলি করে খুন করা হয়। মৃতের নাম ফইজুল রহমান। এই ঘটনায় আরও তিন তৃণমূলকর্মী আহত হয়েছেন। দলেরই অন্য একটি গোষ্ঠীর বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ উঠেছে। আজ এই ঘটনার তদন্তের দিকে নজর থাকবে।

রাজ্যে ঝড়বৃষ্টি হল কি না এবং পূর্বাভাস কী?

বৃহস্পতিবার কলকাতা-সহ দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় হালকা বৃষ্টি হয়। আজ হালকা বৃষ্টিতে ভিজতে পারে কলকাতা ও শহরতলি। আবহাওয়া দফতর জানিয়েছে, কলকাতা-সহ দক্ষিণের সমস্ত জেলাতেই আগামী দুই থেকে তিন দিন বৃষ্টি চলবে। বৃষ্টি হবে উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, বাঁকুড়া এবং পুরুলিয়াতে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংসদের অধিবেশন

চলছে সংসদের অধিবেশন। রাহুল গান্ধীর সাংসদ পদ খারিজ নিয়ে সেখানে বিতর্ক অব্যাহত রয়েছে। একজোট হয়ে লোকসভার স্পিকারের সিদ্ধান্তের নিন্দা করেছে প্রায় সব বিরোধী রাজনৈতিক দল। এই অবস্থায় আজ সংসদের অধিবেশনের দিকে নজর থাকবে।

দেশের কোভিড পরিস্থিতি

দেশে বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা। গত চার মাসে দৈনিক সংক্রমণের হার বৃহস্পতিবার সর্বোচ্চ হয়েছে। এই অবস্থায় আজ নজর থাকবে সংক্রমণ পরিস্থিতির দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

News of the Day IPL 2023 TMC COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE