Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

নেমার বনাম কাভানি নিয়ে উদ্বেগ

সংবাদ সংস্থা
২১ সেপ্টেম্বর ২০১৭ ০৫:৪২
কাভানি ও নেমার।

কাভানি ও নেমার।

নেমার দ্য সিলভা স্যান্টোস (জুনিয়র) বনাম এদিনসন কাভানি সংঘাতকে কেন্দ্র করে অস্বস্তি বেড়েই চলেছে প্যারিস সঁ জরমঁ (পিএসজি) অন্দরমহলে!

ফরাসি লিগে লিয়নের বিরুদ্ধে পেনাল্টি মারাকে কেন্দ্র করে বিবাদে জড়িয়ে পড়েন দুই তারকা। ম্যাচের পর পিএসজি ম্যানেজার উনাই এমেরি এচেগুয়েন দাবি করেছিলেন, নেমার ও কাভানির মধ্যে কোনও সংঘাত নেই। ম্যাচের উত্তেজনা থেকেই ভুল বোঝাবুঝি হয়েছিল দুই তারকার মধ্যে।

ঘটনার চার দিন পরেও অবশ্য ছবিটা বদলায়নি। ব্রিটিশ সংবাদ মাধ্যমের দাবি নেমার নাকি ক্লাব কর্তাদের কাছে অভিযোগ করেছেন, কাভানি তাঁকে পেনাল্টি মারতে দেননি। শুধু তাই নয়। আগামী জানুয়ারিতে উরুগুয়ে তারকাকে ছেড়ে দেওয়ার পরামর্শও নাকি দিয়েছেন। তার পরেই কাভানি-কে নেওয়ার জন্য চেলসি মরিয়া হয়ে উঠেছে। যদিও এ দিন পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি সেই সম্ভবনা উড়িয়ে দিয়ে বলেছেন, ‘‘ভিত্তিহীন খবর। নেমার ও কাভানির মধ্যে কোনও সংঘাত নেই। পুরোটাই সংবাদ মাধ্যমের রটনা।’’ পেনাল্টি-বিতর্ক নিয়ে তাঁর ব্যাখ্যা, ‘‘যে কয়েকজন ফুটবলার পেনাল্টি নেয়, তার মধ্যে নেমার ও কাভিনি দু’জনেই রয়েছে। ওরা দু’জনেই পেনাল্টিতে গোল করতে দক্ষ।’’

Advertisement

জয়ের ডাবল হ্যাটট্রিক করে আঠারো পয়েন্ট নিয়ে ফরাসি লিগে টেবিলের শীর্ষে এই মুহূর্তে পিএসজি। পরের ম্যাচে নেমার-দের প্রতিপক্ষ বারো নম্বরে থাকা মোপেরিয়ে এফসি। দুই তারকার সংঘাতের জেরে অবনমনের আওতায় থাকা দলও উদ্বেগ বাড়াচ্ছে পিএসজি শিবিরে!



Tags:
Neymar Edinson Cavani Paris Saint Germainকাভানিনেমার

আরও পড়ুন

Advertisement