Advertisement
০৫ মে ২০২৪
Pakistan Cricket

বিশ্বকাপের আগে পাকিস্তান দলে ভাঙন! শ্রীলঙ্কা ম্যাচ হেরে সাজঘরে ঝামেলা বাবর-শাহিনের

কিছু দিন আগেই যে দল এক দিনের ক্রিকেটে বিশ্বের এক নম্বর ছিল, সেই পাকিস্তানেরই সাজঘরে এখন গোলমাল। অধিনায়কের সঙ্গে ঝামেলায় জড়ালেন দলের জোরে বোলার।

cricket

শাহিন আফ্রিদি (বাঁ দিকে) এবং বাবর আজম। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৯:২৯
Share: Save:

বিশ্বকাপের আগেই পাকিস্তানের সাজঘরে বিরাট ভাঙন দেখা দিতে পারে। কিছু দিন আগেই যে দল এক দিনের ক্রিকেটে বিশ্বের এক নম্বর ছিল, তাদেরই সাজঘরে এখন গোলমাল। এশিয়া কাপে একটা ম্যাচ হারতেই বদলে গিয়েছে সব কিছু। শ্রীলঙ্কার কাছে হারের পর সাজঘরে তুমুল ঝামেলা হয়েছে বাবর আজম এবং শাহিন আফ্রিদির। অবস্থা সামাল দিতে এগিয়ে আসতে হয় মহম্মদ রিজ়ওয়ান এবং কোচ গ্রান্ট ব্র্যাডবার্নকে। সব মিলিয়ে, বিশ্বকাপের আগে পাকিস্তানের সাজঘরের পরিস্থিতি মোটেও সুখকর নয়।

কী হয়েছিল ঘটনাটি?

পাকিস্তানের এক টিভি চ্যানেলের দাবি, শ্রীলঙ্কার কাছে হারের পর সাজঘরে ফিরে বাবর গোটা দলের উদ্দেশে ভাষণ দিচ্ছিলেন। সেখানে নাম না করে কিছু ক্রিকেটারের উদ্দেশ্যে তাঁদের পারফরম্যান্স বাড়ানোর কথা বলেন। বাকিরা চুপ করে থাকলেও শাহিন থেমে থাকেননি। তিনি বাবরকে বলেন, যাঁরা ভাল ব্যাট এবং বল করেছেন তাঁদের অন্তত প্রশংসা করতে। কথার মাঝখানে শাহিন থামিয়ে দেওয়ায় খুশি হননি বাবর। তিনি পাল্টা বলেন, দলের কারা ভাল খেলেছে তিনি জানেন।

শাহিন আবার এই উত্তরে খুশি হতে পারেননি। তিনি পাল্টা বাবরকে কিছু বলেন। শুরু হয়ে যায় দু’জনের মধ্যে তর্কাতর্কি। পরিস্থিতি আয়ত্তের বাইরে চলে যাওয়ার আগেই রিজ়ওয়ান ছুটে আসেন। এগিয়ে আসেন কোচও। তখনকার মতো ঝামেলা থামে। কিন্তু দলের প্রধান বোলার এবং অধিনায়কের ঝামেলা থেকে বিপদের গন্ধ পাচ্ছেন কেউ কেউ।

শুধু তাই নয়, একটি সংবাদমাধ্যমের দাবি, শ্রীলঙ্কা ম্যাচের পর থেকে বাবর নাকি নিজেকে গোটা দলের থেকে একটু দূরত্বে রাখছেন। সেটা টিম হোটেলেই হোক বা পাকিস্তানে ফেরার বিমানে। সতীর্থদের সঙ্গে বেশি মেলামেশা করছেন না। এতে আরও চিন্তা বেড়েছে দল পরিচালন সমিতির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE