Advertisement
২৫ এপ্রিল ২০২৪
KKR

দেবশ্রীকে নিয়ে দেবীর আরাধনায় বাংলাদেশ ওপেনার, ছবি দিল তাঁর নতুন দল কেকেআর

লিটনের সঙ্গে সরস্বতী পুজো কাটালেন স্ত্রী দেবশ্রী। ২০১৯ সালের এক দিনের বিশ্বকাপের পরেই বিয়ে করেন লিটন। তিনি এখন ব্যস্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগে।

আইপিএলে এ বারের নিলামে কেকেআর কিনে নিয়েছে বাংলাদেশের ওপেনারকে।

আইপিএলে এ বারের নিলামে কেকেআর কিনে নিয়েছে বাংলাদেশের ওপেনারকে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ২১:০১
Share: Save:

লিটন দাস ব্যস্ত সরস্বতী পুজোতে। বাংলাদেশ ওপেনারের ছবি দিল কলকাতা নাইট রাইডার্স। আইপিএলে এ বারের নিলামে কেকেআর কিনে নিয়েছে লিটনকে। তারাই ছবি দিল বাংলাদেশ ক্রিকেটারের। তাঁর সঙ্গে রয়েছেন স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা।

কলকাতা যে ছবি পোস্ট করেছে, তাতে দেখা যাচ্ছে খয়েরি রঙের একটি পঞ্জাবি পরেছেন লিটন। দেবশ্রী সেজেছেন কালচে হলুদ রঙের শাড়িতে। তাঁদের পিছনে সরস্বতী মূর্তি। কেকেআরের তরফে সেই ছবির সঙ্গে লেখা, “বসন্ত পঞ্চমীর সাজ।” বাংলাদেশের অন্যতম সেরা ব্যাটার লিটন। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে তিনি বাংলাদেশকে প্রায় জিতিয়ে দিচ্ছিলেন। কিন্তু মাঝে বৃষ্টি চলে আসে। খেলা বন্ধ থাকে। এর পরে ব্যাট করতে নেমে রান আউট হয়ে যান লিটন। ম্যাচটি হেরে যায় বাংলাদেশ।

দু’বছর আগে লিটনের স্ত্রী আহত হয়েছিলেন গ্যাস সিলিন্ডার ফেটে। তাঁর হাত পুরে গিয়েছিল। ঘরে চা বানানোর সময় দুর্ঘটনাটি ঘটে। সেই সিলিন্ডার ফেটে যায়। দেবশ্রীর ডান হাত এবং চুল পুড়ে গিয়েছিল। রান্নাঘরের একটি অংশও ভেঙে গিয়েছিল। তাতে দেবশ্রীর শরীরে নানা জায়গায় আঘাত লাগে। সেই সময় তিনি বলেছিলেন, “আমি মরেই যেতাম। এখনও ভাবতে পারছি না কী হতে পারত। হাত দিয়ে ভাগ্যিস মুখটা ঢেকে নিয়েছিলাম। না হলে হয়তো মুখটাই পুড়ে যেত।”

সেই ঘটনা এখন অতীত। স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন দেবশ্রী। লিটনের সঙ্গে সরস্বতী পুজো কাটালেন। ২০১৯ সালের এক দিনের বিশ্বকাপের পরেই বিয়ে করেন লিটন। তিনি এখন ব্যস্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগে। সেখানে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলেন বাংলাদেশের ওপেনার। একই দলে খেলেন পাকিস্তানের মহম্মদ রিজ়ওয়ান। এই বছর আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে দেখা যাবে লিটনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Kolkata Knight Riders IPL Litton Das
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE