Advertisement
২০ এপ্রিল ২০২৪
Bangladesh Cricket

Bangladesh Cricket: খেলছে বাংলাদেশ, পড়ল পাকিস্তানের ৮ উইকেট! অদ্ভুত ধারাভাষ্যে ক্ষুব্ধ ক্রিকেট সমর্থকরা

ধারাভাষ্যের সময় দেশের নাম উচ্চারণ করতে গিয়ে ভুল করলেন ধারাভাষ্যকার। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশের সমর্থকরা।

শাকিবদের ম্যাচে গন্ডগোল

শাকিবদের ম্যাচে গন্ডগোল ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২২ ১২:২০
Share: Save:

খেলা চলছে বাংলাদেশের। সেই দলের উল্লেখ করতে গিয়ে হঠাৎই ধারাভাষ্যকার বলে ফেললেন পাকিস্তানের নাম! অদ্ভুত এই ঘটনা ঘটেছে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম টেস্টে। ১৬ জুন, অর্থাৎ বাংলাদেশের প্রথম ইনিংস চলার মাঝে এই ঘটনা ঘটলেও সম্প্রতি সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

অ্যান্টিগার স্যর ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে তখন দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে বাংলাদেশ। সাত উইকেট হারিয়ে তখন তাদের স্কোর ৮১। ২৮তম ওভারে জেডেন সিলসের বলে আউট হয়ে ফেরেন মুস্তাফিজুর রহমান। এমন সময় ধারাভাষ্যকার বলেন, ‘পাকিস্তানের’ স্কোর আট উইকেটে ৮১। দর্শকরা টিভিতে শুনে তাজ্জব হয়ে যান। অনেকেই জানতে চান, কে এই ধারাভাষ্যকার? এ রকম গুরুত্বপূর্ণ আন্তর্জাতিক ম্যাচে তিনি এই ভুল করেন কী করে?

জানা গিয়েছে, ওই ধারাভাষ্যকার হলেন স্টেসি অ্যান কিং। তিনি ওয়েস্ট ইন্ডিজের মহিলা দলের প্রাক্তন ক্রিকেটার। শুধু দলের নাম নয়, মুস্তাফিজুরের নামও ঠিক করে উচ্চারণ করতে পারেননি। আরও বেশ কিছু ক্রিকেটারের নাম উচ্চারণ করতে ভুল করেন তিনি। সেই ধারাভাষ্যের মিম ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে।

প্রথম টেস্টে হারের মুখে বাংলাদেশ। রবিবার চতুর্থ দিনে ওয়েস্ট ইন্ডিজের জিততে মাত্র ৩৫ রান দরকার। হাতে রয়েছে সাত উইকেট।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE