Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Dinesh karthik

Dinesh Karthik: প্রস্তুতি ম্যাচ খেলে উঠেই ইসিবিকে কেন একহাত নিলেন কার্তিক

টেস্টের প্রথম দিনের নির্বাচিত অংশের যে ভিডিয়ো ইসিবি প্রকাশ করেছে, তা নিয়ে ক্ষুব্ধ কার্তিক। তাঁর অভিযোগ, পন্থের শতরানকে গুরুত্ব দেওয়া হয়নি।

ইসিবির উপর চটেছেন কার্তিক।

ইসিবির উপর চটেছেন কার্তিক। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ২০:৩৫
Share: Save:

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডকে এক হাত নিলেন দীনেশ কার্তিক। শুক্রবার টি-টোয়েন্টি প্রস্তুতি ম্যাচে ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন উইকেটরক্ষক-ব্যাটার। তার পরেই ইসিবি-র বিরুদ্ধে তোপ দেগেছেন তিনি।

কার্তিকের রাগ তাঁদের প্রস্তুতি ম্যাচের আয়োজন বা সেই সংক্রান্ত কিছু নয়। কার্তিকের রাগের কারণ ইসিবির মানসিকতা। এজবাস্টন টেস্টে অনবদ্য ১৪৬ রানের ইনিংস খেলে ভারতকে লড়াইয়ে ফিরিয়েছেন ঋষভ পন্থ। ভারত-ইংল্যান্ড টেস্টের প্রথম দিনের খেলার নির্বাচিত অংশের যে ভিডিয়ো ইসিবি প্রকাশ করেছে, তা নিয়েই ক্ষুব্ধ কার্তিক। তাঁর অভিযোগ, ভিডিয়োয় পন্থের শতরানকে তেমন গুরুত্ব দেওয়া হয়নি।

নেটমাধ্যমে নিজের ক্ষোভ প্রকাশ করে কার্তিক লিখেছেন, ‘ইসিবি শিরোনামটা আরও একটু ভাল করতেই পারত। দু’দলই উঁচু মানের ক্রিকেট খেলেছে। কিন্তু পন্থের শতরানটা দুরন্ত। যেটা ম্যাচে আলাদা মাত্রা যোগ করেছে। ওর ইনিংসটা আরও ভাল করে রাখা যেত।’

ইংল্যান্ডের বিরুদ্ধে পন্থ ভেঙে দিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনির রেকর্ড। ভারতের উইকেটরক্ষক-ব্যাটার হিসাবে টেস্টে দ্রুততম শতরান করেছেন পন্থ। তিনি শতরান করেছেন ৮৯ বলে। ২০০৬ সালে পাকিস্তানের বিরুদ্ধে ৯৩ বলে শতরান করেন ধোনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE