Advertisement
০৭ মে ২০২৪
Sourav and Virat

তিক্ততা বাড়ছে, কোহলিকে পাল্টা জবাব সৌরভের, কী করলেন দাদা

সোমবার সকালে দেখা গিয়েছিল সৌরভ যাঁদের ফলো করেন, সেই তালিকায় বিরাট রয়েছেন। কিন্তু বেলা গড়াতেই পালা বদল।

Sourav Ganguly and Virat Kohli

সৌরভ, বিরাটের এই দৃশ্য এখন আর দেখা যায় না। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ২১:৫০
Share: Save:

তিক্ততা আরও বাড়ছে? সৌরভ গঙ্গোপাধ্যায় এবং বিরাট কোহলির সম্পর্ক নিয়ে চর্চা চলছেই। দিল্লি ক্যাপিটালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের সময় একে অপরের সঙ্গে হাত না মেলানো এবং অদ্ভুত দৃষ্টিতে তাকানো। এর পর সোমবার দেখা যায় ইনস্টাগ্রামে বিরাট আর সৌরভকে ফলো করছেন না। এ বার পাল্টা জবাব সৌরভের। তিনিও আর বিরাটকে ফলো করছেন না।

সোমবার সকালে দেখা গিয়েছিল সৌরভ যাঁদের ফলো করেন, সেই তালিকায় বিরাট রয়েছেন। কিন্তু বেলা গড়াতেই পালা বদল। সৌরভের ফলো করার তালিকায় আর নেই বিরাটের নাম। ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রাক্তন সভাপতি সৌরভের সঙ্গে বিরাটের তিক্ততা রয়েছে বলে শোনা যায়। বিরাট ভারতীয় দলের অধিনায়ক থাকাকালীন সৌরভ এবং তাঁর মধ্যে মতানৈক্যের খবর সামনে আসে। সৌরভ জানিয়েছিলেন যে, বিরাটকে টি-টোয়েন্টি নেতৃত্ব ছাড়তে তিনি নিজে বারণ করেছিলেন। অথচ বিরাট বলেন যে, তাঁকে বোর্ডের কেউ আপত্তিই করেনি। উল্টে বিরাটকে নাকি নেতৃত্ব ছাড়তে উৎসাহ দেওয়া হয়েছিল।

সেই থেকেই সৌরভ এবং বিরাট নিয়ে চর্চা শুরু। ইনস্টাগ্রামে ২৭৬ জনকে অনুসরণ করেন বিরাট। এত দিন সেই তালিকায় ছিলেন সৌরভও। কিন্তু শনিবারের ম্যাচের পরে সৌরভকে অনুসরণ করা বন্ধ করে দিয়েছেন বিরাট। যদিও পরে আরও এক জনকে অনুসরণ করা শুরু করেছেন তিনি। তার ফলে সেই ২৭৬ জনকেই অনুসরণ করছেন বিরাট। কিন্তু সেখান থেকে উধাও সৌরভ। এ বার একই জিনিস দেখা গেল সৌরভের ইনস্টাগ্রামেও। তাঁর ফলোয়ার্সের তালিকায় আর নেই বিরাট।

instagram

ইনস্টাগ্রামে সৌরভ, বিরাট কেউ কাউকে ফলো করছেন না।

দিল্লি-বেঙ্গালুরু ম্যাচে দু’টি ঘটনা ঘটেছিল বিরাট ও সৌরভের মধ্যে। প্রথম ঘটনা দিল্লির ইনিংসের ১৮তম ওভারে। আরসিবির বিরুদ্ধে ১৭৫ রান তাড়া করতে নেমে তখন চাপে দিল্লি। অমন হাকিম খান ভাল খেলছিলেন। ১০ বলে ১৮ রান করে আউট হন তিনি। অমনের ক্যাচ ধরেন বিরাট। তার পর দিল্লির ডাগআউটের দিকে অদ্ভুত ভাবে তাকান তিনি। সেখানে তখন বসে রয়েছেন দলের ‘ডিরেক্টর অব ক্রিকেট’ সৌরভ।

সেই সময় সৌরভ পাল্টা কোনও অভিব্যক্তি না দিলেও ম্যাচ শেষে বোঝা যায় যে তিনিও বিরাটের সঙ্গে কথা বলতে চান না। ম্যাচ শেষে দু’দলের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা একে অপরের সঙ্গে হাত মেলাচ্ছিলেন। সৌরভের ঠিক সামনেই ছিলেন দিল্লির কোচ রিকি পন্টিং। তিনি যখন বিরাটের সঙ্গে হাত মেলাচ্ছেন, তখন পন্টিংকে টপকে বিরাটের পরে দাঁড়িয়ে থাকা ক্রিকেটারের সঙ্গে হাত মেলান সৌরভ। ফলে দু’জনের সাক্ষাৎ হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE