Advertisement
২৪ এপ্রিল ২০২৪
MS Dhoni

হার্দিকরা একটিও ছক্কা হাঁকাতে পারেননি, ছয় মারার অনুশীলন শুরু ধোনির

২০২২ সালে চেন্নাই সুপার কিংস প্লে-অফে উঠতে পারেনি। তখনই ধোনি জানিয়েছিলেন যে, তিনি ২০২৩ সালের আইপিএলেও খেলবেন।

Chennai Super Kings captain MS Dhoni

২০২২ সালে চেন্নাই সুপার কিংস প্লে-অফে উঠতে পারেনি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৯:৫৩
Share: Save:

লখনউয়ের মাঠে হার্দিক পাণ্ড্যরা একটিও ছক্কা মারতে পারেননি। অন্য দিকে মহেন্দ্র সিংহ ধোনি ছক্কা মারার অনুশীলন শুরু করে দিলেন। আইপিএলের প্রস্তুতি নিচ্ছেন ধোনি। অনুশীলনে একের পর এক ছক্কা মারতে দেখা গেল ভারতের প্রাক্তন অধিনায়ককে।

২০২২ সালে চেন্নাই সুপার কিংস প্লে-অফে উঠতে পারেনি। তখনই ধোনি জানিয়েছিলেন যে, তিনি ২০২৩ সালের আইপিএলেও খেলবেন। চার বারের আইপিএল জয়ী অধিনায়ক ধোনি বলেন, “আমি অবশ্যই ফিরব। এখনই অবসর নিচ্ছি না।” তিনি জানিয়েছিলেন যে, ভারতের বিভিন্ন শহরে খেলে এবং চেন্নাইয়ের দর্শকের সামনে খেলে বিদায় নিতে চান। মনে করা হচ্ছে এ বারের আইপিএল খেলেই বিদায় নেবেন ধোনি। করোনার পর এই প্রথম আইপিএল হবে গোটা দেশে। বিভিন্ন শহরের দল নিজেদের ঘরের মাঠে খেলবে।

আইপিএলে ২৩৪টি ম্যাচ খেলেছেন ধোনি। ৪৯৭৮ রান রয়েছে তাঁর। গড় ৩৯.২। আইপিএলে এখনও পর্যন্ত ২২৯টি ছক্কা মেরেছেন ধোনি। উইকেটরক্ষক হিসাবেও দলের বড় ভরসা তিনি। ব্যাট হাতে ম্যাচ জেতানোর ক্ষমতা রয়েছে ধোনির। ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন তিনি। ভারতের হয়ে শেষ ম্যাচ খেলেছিলেন ২০১৯ সালে বিশ্বকাপের সেমিফাইনালে।

এ বারের নিলামে বেন স্টোকসকে কিনেছে চেন্নাই। ইংল্যান্ডের অধিনায়ককে পরের আইপিএলে অধিনায়ক করা হতে পারে বলে মত অনেকের। নিলামে ১৬ কোটি ২৫ লক্ষ টাকা দিয়ে স্টোকসকে কেনে চেন্নাই। দলে নেওয়া হয়েছে কাইল জেমিসন এবং অজিঙ্ক রাহানের মতো ক্রিকেটারকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni IPL 2023 CSK Chennai Super Kings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE