Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jos Buttler

Virat Kohli: রান না পেলেও কোহলীই ইংল্যান্ডের সব থেকে বড় আতঙ্ক, বুঝিয়ে দিলেন অধিনায়ক বাটলার

দ্বিতীয় এক দিনের ম্যাচেও রানের খরা কাটেনি বিরাট কোহলীর। তবে সমালোচনার রাস্তায় না গিয়ে কোহলীর পাশে দাঁড়ালেন জস বাটলার।

বিরাট কোহলী।

বিরাট কোহলী। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ১২:৪১
Share: Save:

বিরাট কোহলীর রানের খরা দ্বিতীয় এক দিনের ম্যাচেও কাটেনি। অফ স্টাম্পের বাইরের বলে খোঁচা দিয়ে আবার আউট হয়েছেন। তবু ইংরেজ অধিনায়ক জস বাটলার মনে করেন, কোহলীর রানে ফেরা সময়ের অপেক্ষা। তৃতীয় এক দিনের ম্যাচেই কোহলী রানে ফিরতে পারেন বলে মনে করেন বাটলার। এখনও কোহলীই ইংরেজ শিবিরে সব থেকে বড় আতঙ্কের কারণ।

বৃহস্পতিবার ১৬ রানে আউট হয়ে যান কোহলী। ডেভিড উইলির বলে ফিরে যান তিনি। ম্যাচের পর কোহলীকে নিয়ে প্রশ্ন করা হলে বাটলার বলেন, “কোহলী আমাদের সবার মতোই একজন মানুষ। কম রান করতেই পারে। তবে এটা অস্বীকার করার কোনও উপায় নেই, ও বিশ্বের সর্বকালের সেরা না হলেও অন্যতম সেরা ক্রিকেটার। ও রান না পাওয়ায় আমরা একটু শান্তিতে থাকতে পারছি ঠিকই। তবে যে কোনও দিন কোহলী রানে ফিরতে পারে।”

ভারতের প্রাক্তন অধিনায়কের পাশে দাঁড়িয়ে বাটলার আরও বলেছেন, “এত বছর ধরে কোহলী ভাল খেলেছে। সব ব্যাটারের জীবনেই কোনও না কোনও সময়ে রানের খরা দেখা দেয়। যে কোনও দিন রানে ফিরতে পারে। সেটা আমাদের বিরুদ্ধে না হলে অন্য কারওর বিরুদ্ধে হতে পারে।”

কোহলী রান না পাওয়ায় যে ভাবে তাঁকে নিয়ে সমালোচনা হচ্ছে তাতে অবাক বাটলার। বলেছেন, “আমি প্রচণ্ড অবাক। ওর রেকর্ড দেখুন। ভারতকে কতগুলো ম্যাচে ও জিতিয়েছে। সেটা কেউ এক বারও ভেবে দেখছে না!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE