Advertisement
০৫ মে ২০২৪
Ishan Kishan

মুম্বই শিবিরে যোগ দিয়েই ‘ভয়’ পেলেন ঈশান, কী হল ‘অবাধ্য’ ক্রিকেটারের সঙ্গে?

‘অবাধ্য’ ক্রিকেটার ঈশান কিশন অবশেষে যোগ দিলেন মুম্বই ইন্ডিয়ান্সের শিবিরে। দলে যোগ দিয়েই ‘ভয়’ পেয়ে গেলেন আইপিএলের অন্যতম দামি ক্রিকেটার। কী হল তাঁর সঙ্গে?

cricket

ঈশান কিশন। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৪ ১৫:৪৪
Share: Save:

ভারতীয় দল থেকে বাদ পড়ার পর থেকেই বিভিন্ন কারণে শিরোনামে তিনি। বার বার অনুরোধ সত্ত্বেও ঘরোয়া ক্রিকেটে খেলেননি। সেই ‘অবাধ্য’ ক্রিকেটার ঈশান কিশন অবশেষে যোগ দিলেন মুম্বই ইন্ডিয়ান্সের শিবিরে। দলে যোগ দিয়েই ‘ভয়’ পেয়ে গেলেন আইপিএলের অন্যতম দামি ক্রিকেটার। সেই ভিডিয়ো পোস্ট করেছে মুম্বই।

ঈশানের দলে যোগ দেওয়ার ভিডিয়োটিতে ভূতুড়ে ব্যাপার আনা হয়েছে। দেখা গিয়েছে, রংবেরঙের জামা পরে একটি ঘরে ঢুকছেন, যার বাইরে একটি কাগজে লেখা, ‘ডরনা মানা হ্যায়’। অর্থাৎ ভয় পাওয়া বারণ। ঈশান সে সব পাত্তা না দিয়ে ঘরে ঢুকে একটি আয়নার সামনে বোতলের খেলা দেখাতে থাকেন। সেই দৃশ্যেই সম্পাদনা করে ভিডিয়োটিতে ভৌতিক বানানোর চেষ্টা করা হয়েছে। ঈশান নিজেও ভয় পেয়ে গিয়েছেন।

তবে দলে যোগ দিয়ে ঈশান দেরি করেননি। মঙ্গলবার বিকেল থেকেই তিনি অনুশীলন শুরু করে দিয়েছেন। মুম্বই বুধবার সকালে আরও একটি ভিডিয়ো পোস্ট করেছে। সেখানে কখনও তাঁকে ফুটবল নিয়ে খেলতে, কখনও দৌড়তে, কখনও নেটে বড় শট খেলতে দেখা গিয়েছে।

দু’দিন আগে মুম্বই শিবিরে যোগ দিয়েছিলেন হার্দিক পাণ্ড্য। গত সোমবার মুম্বইয়ের সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছিল। সেখানে মুম্বইয়ের হাতকাটা একটি জার্সিতে শিবিরে যোগ দিতে দেখা গিয়েছিল হার্দিককে। সঙ্গে ছিল দু’টি কিট ব্যাগ। ঢুকেই সবাইকে জড়িয়ে ধরেছিলেন হার্দিক। এর পরেই দেখা গিয়েছিল, সাজঘরের এক কোণে আসন পেতে কোনও দেবতার ছবি রেখে পুজো শুরু করেছেন হার্দিক। প্রদীপ জ্বালান। হাত জোড় করে নমস্কার করেন।

এর পরে কোচ মার্ক বাউচারকে দেখা গিয়েছিল মেঝেতে নারকেল ফাটিয়ে পুজো শুরু করতে। ভারতীয় সংস্কৃতিতে এই জিনিস নতুন নয়। যে কোনও শুভ কাজের আগেই নারকেল ফাটানোর রীতি বহু দিন ধরেই প্রচলিত। বাউচার এবং হার্দিক একে অপরকে জড়িয়ে ধরেন। ভিডিয়োর ক্যাপশনে মুম্বই লিখেছিল, “এ বার শুরু করা যাক।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ishan Kishan IPL 2024 Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE