Advertisement
০৫ মে ২০২৪
KL Rahul

শুধু লোকেশ রাহুল নন, বিয়ে করতে চলেছেন আরও এক ভারতীয় ক্রিকেটার?

বিয়ের জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছ থেকে আগেই ছুটি চেয়ে রেখেছিলেন রাহুল। বোর্ড কর্তারা তাঁর আবেদনে সাড়াও দিয়েছেন। তিন বছর প্রেমের পর অভিনেত্রী আথিয়াকে বিয়ে করতে চলেছেন রাহুল।

আথিয়া শেট্টির সঙ্গে ২৩ জানুয়ারি বিয়ে রাহুলের।

আথিয়া শেট্টির সঙ্গে ২৩ জানুয়ারি বিয়ে রাহুলের। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১৫:০১
Share: Save:

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে সাদা বলের সিরিজ় এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দু’টি টেস্টের জন্য দল বেছে নিয়েছে ভারত। শুক্রবার রাতে ঘোষণা করে দেওয়া হয় সেই দলগুলি। কিন্তু উল্লেখ্য, নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে সাদা বলের সিরিজ়ে নেই লোকেশ রাহুল এবং অক্ষর পটেল। বোর্ডের তরফে জানানো হয়েছে পারিবারিক কারণে ছুটি দেওয়া হয়েছে তাঁদের।

ইতিমধ্যেই জানা গিয়েছে আথিয়া শেট্টির সঙ্গে ২৩ জানুয়ারি বিয়ে রাহুলের। আর অক্ষয়? ভারতীয় অলরাউন্ডারের বাগদান হয়ে গিয়েছে। তিনিও কি তাহলে সাতপাকে ঘুরবেন এই ছুটিতেই? ২০ জানুয়ারি জন্মদিন অক্ষরের প্রেমিকা মেহার। গত বছর সেই দিনেই বাগদান হয়েছিল তাঁদের। অক্ষর নিজেই জানিয়েছিলেন সেই কথা। ছবি দিয়ে তিনি লিখেছিলেন, “আমাদের জীবনের নতুন যাত্রা শুরু। সবসময় একসঙ্গে থাকব।”

অক্ষর এবং মেহার যে ছবি দেখা গিয়েছিল তাতে পরিষ্কার ছিল যে তাঁদের বিয়েও সময়ের অপেক্ষা। ২০২৩ সালেই চারহাত এক হতে চলেছে অক্ষর এবং মেহার। ক্রিকেট থেকে সাময়িক ছুটি নিয়ে সেই কাজটাই সেরে ফেলতে চলেছেন অক্ষর। যদিও রাহুলের বিয়ের তারিখ জানা গেলেও, অক্ষরেরটা এখনও জানা যায়নি। আপাতত তা গোপনই রেখেছেন অক্ষর।

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে এক দিনের সিরিজ়ে অক্ষরের জায়গায় দলে নেওয়া হয়েছে বাংলার শাহবাজ় আহমেদকে। টি-টোয়েন্টি দলে স্পিনার-অলরাউন্ডার হিসাবে দলে ওয়াশিংটন সুন্দর। এক দিনের দলেও রয়েছেন তিনি। ১৮ জানুয়ারি থেকে শুরু এক দিনের সিরিজ়। তিনটি ম্যাচ খেলবে ভারত এবং নিউ জ়িল্যান্ড। টি-টোয়েন্টি সিরিজ় শুরু ২৭ জানুয়ারি থেকে। সেই সিরিজ়েও হবে তিনটি ম্যাচ। অক্ষর এবং রাহুল দু’জনেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ়ের দলে রয়েছেন। সেই সিরিজ় শুরু ৯ ফেব্রুয়ারি থেকে। যদিও প্রথম দু’টি টেস্টের দলই আপাতত ঘোষণা করা হয়েছে।

বিয়ের জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছ থেকে আগেই ছুটি চেয়ে রেখেছিলেন রাহুল। বোর্ড কর্তারা তাঁর আবেদনে সাড়াও দিয়েছেন। তিন বছর প্রেমের পর অভিনেত্রী আথিয়াকে বিয়ে করতে চলেছেন রাহুল। ভারতীয় ক্রিকেটের সঙ্গে বলিউডের বন্ধনের সম্পর্ক নতুন নয়। এর আগেও বিভিন্ন ক্রিকেটারের সঙ্গে বিয়ে হয়েছে বলিউডের নায়িকার। সেই তালিকায় যোগ হল রাহুল-আথিয়া জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KL Rahul Axar Patel BCCI Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE