Advertisement
০৫ মে ২০২৪
CAB

Ranji Trophy 2022: শেষ নিভৃতবাস পর্ব, রঞ্জির অনুশীলনে নেমে পড়লেন মনোজরা

১৭ ফেব্রুয়ারি বরোদার বিরুদ্ধে প্রথম ম্যাচ বাংলার। এলিট গ্রুপ বি-তে রয়েছেন অভিমন্যু ঈশ্বরণরা। সেই গ্রুপে রয়েছে হায়দরাবাদ এবং চণ্ডীগড়।

অনুশীলনে নেমে পড়ল বাংলা।

অনুশীলনে নেমে পড়ল বাংলা। ছবি: সিএবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২২ ২১:৫৮
Share: Save:

অনুশীলনে নেমে পড়ল বাংলা দল। কটকে রঞ্জি খেলার জন্য গিয়েছেন মনোজ তিওয়ারিরা। সেখানে ১০ ফেব্রুয়ারি থেকে নিভৃতবাসে ছিলেন তাঁরা। মঙ্গলবার নিভৃতবাস পর্ব কাটিয়ে অনুশীলনে নামে বাংলা দল।

১৭ ফেব্রুয়ারি বরোদার বিরুদ্ধে প্রথম ম্যাচ বাংলার। এলিট গ্রুপ বি-তে রয়েছেন অভিমন্যু ঈশ্বরণরা। সেই গ্রুপে রয়েছে হায়দরাবাদ এবং চণ্ডীগড়। বাংলা দলে সুযোগ পেয়েছেন অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জিতে ফেরা রবি কুমার। রয়েছেন রিজার্ভ দলে থাকা অভিষেক পোড়েল। মনোজ, অভিমন্যু, অনুষ্টুপ মজুমদার, সুদীপ চট্টোপাধ্যায়দের সঙ্গে রয়েছেন ঈশান পোড়েল, কাজী জুনেইদ সইফিরা।

গত বারের রানার্স আপরা এই মরসুমে জেতার জন্যই নামতে চাইবে। সাদা বলের ক্রিকেটে ট্রফি জিততে পারেনি বাংলা। লাল বলের ক্রিকেটে জয়ের জন্য মুখিয়ে রয়েছেন অভিমন্যুরা। বুধবার ফের অনুশীলনের সুযোগ পাবে দল। বৃহস্পতিবার থেকে শুরু প্রথম ম্যাচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CAB bengal cricket Ranji Trophy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE