Advertisement
০৫ মে ২০২৪
Rishabh Pant

এক বারে হল না, আবার ছুরি-কাঁচি চলল পন্থের শরীরে! হাঁটুর পর দ্বিতীয় অস্ত্রোপচার

মুম্বইয়ের হাসপাতালে দ্বিতীয় বার অস্ত্রোপচার করতে হল ঋষভ পন্থের। প্রথম বার হাঁটুর লিগামেন্টে অস্ত্রোপচার করতে হয়েছিল। আরও এক বার ছুরি-কাঁচি চলল তাঁর শরীরে।

আরও এক বার অস্ত্রোপচার করতে হল পন্থের শরীরে। কেমন আছেন ভারতীয় ক্রিকেটার?

আরও এক বার অস্ত্রোপচার করতে হল পন্থের শরীরে। কেমন আছেন ভারতীয় ক্রিকেটার? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৬:১০
Share: Save:

প্রথম বার হাঁটুর লিগামেন্টে অস্ত্রোপচার করা হয়েছিল ঋষভ পন্থের। কিন্তু তাতে হয়নি। আরও এক বার ছুরি-কাঁচি চালাতে হল ভারতীয় ক্রিকেটারের শরীরে। হাসপাতাল সূত্রে খবর, এ বার গোড়ালির লিগামেন্টে অস্ত্রোপচার করতে হয়েছে পন্থের।

মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই অম্বানী হাসপাতালে ভর্তি রয়েছেন পন্থ। সেখানেই অস্ত্রোপচার হয়েছে তাঁর। গাড়ি দুর্ঘটনায় ডান পায়ের হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে গিয়েছিল পন্থের। সেখানেই প্রথমে অস্ত্রোপচার করেছিলেন চিকিৎসকেরা। কিন্তু দ্বিতীয় বার অস্ত্রোপচার করতে হল। এখন পন্থ কেমন রয়েছেন সেই বিষয়ে অবশ্য হাসপাতাল কিছু জানায়নি। হাসপাতাল সূত্রে খবর, অস্ত্রোপচার করেছেন ডাক্তার দীনশ পারদিওয়ালা ও তাঁর দল। কোকিলাবেন হাসপাতালের পাশাপাশি তিনি সরাসরি বোর্ডের সঙ্গে যুক্ত এবং ক্রিকেটারদের শারীরিক ফিটনেসের ব্যাপারে ওয়াকিবহাল। তাঁর অধীনেই চিকিৎসাধীন রয়েছেন পন্থ। প্রায় ২ ঘণ্টা ধরে অস্ত্রোপচার হয়েছে পন্থের। তবে এখনও সুস্থ হতে দীর্ঘ দিন সময় লাগবে তাঁর। হাসপাতাল পন্থকে নিয়ে কোনও বুলেটিন দেয়নি। যেহেতু ভারতীয় ক্রিকেটারের চিকিৎসার সম্পূর্ণ দায়িত্ব বিসিসিআইয়ের, তাই তারাই এই বিষয়ে জানাবে।

দুর্ঘটনার পরে প্রথমে দেহরাদূনের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়েছিল পন্থকে। কিন্তু সেখানে তাঁকে রাখতে চায়নি বিসিসিআই। এয়ার অ্যাম্বুল্যান্সে করে মুম্বইয়ে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। বোর্ড সূত্রের খবর, পন্থের চোটের ধরন যা, তাতে অন্তত চার মাস লাগবে সেরে উঠতে। মাঠে ফিরতে অন্তত দরকার ছ’মাস। ফলে শ্রীলঙ্কা, নিউ জ়িল্যান্ড, অস্ট্রেলিয়া সিরিজ়‌ এবং আইপিএল কোনও ভাবেই খেলা হবে না পন্থের। জুন মাসে রয়েছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। সেখানে যদি ভারত খেলতে পারে, তা হলে ওই ম্যাচে পন্থকে মাঠে দেখা যেতে পারে। সেটাও নির্ভর করছে কতটা দ্রুত চিকিৎসায় সাড়া দিয়ে তিনি সেরে ওঠেন তার উপরে।

এ দিকে পন্থের কয়েক জন বন্ধু জানিয়েছেন, দুর্ঘটনার খবর শুনে বাক্‌রুদ্ধ হয়ে পড়েছেন তাঁর বান্ধবী ইশা নেগি। তিনি এখনও বিশ্বাস করে উঠতে পারেননি। সেই কারণেই সামনে আসছেন না তিনি। এমনকি নেটমাধ্যমে সদা সক্রিয় ইশার ইনস্টাগ্রাম প্রোফাইলে গত ৩০ ডিসেম্বরের পর থেকে আর কোনও পোস্ট নেই। তবে পন্থের পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে তাঁর। ভারতীয় ক্রিকেটারের বোন সাক্ষীর সঙ্গে ইশার সম্পর্ক বেশ ভাল। সাক্ষীর কাছেই সব খবর পাচ্ছেন তিনি। তা হলে কি হাসপাতালে পন্থকে দেখতে যাবেন না ইশা? পন্থের বন্ধুরা জানিয়েছেন, যাবেন। তবে কবে যাবেন তা ঠিক নেই। কারণ, এখনও দুর্ঘটনার ধাক্কা থেকে স্বাভাবিক হতে পারেননি সাক্ষী। নিজেকে কিছুটা সামলে নিয়ে তার পর হাসপাতালে যাবেন তিনি।

পন্থের সঙ্গে অভিনেত্রী ঊর্বশী রওতেলার সম্পর্ক নিয়ে জল্পনার মধ্যেই শোনা গিয়েছিল ইশার নাম। ২০১৮ সাল থেকে সম্পর্কে রয়েছেন তাঁরা। নেটমাধ্যমে একসঙ্গে দু’জনেই অসংখ্য ছবি রয়েছে। যদিও প্রকাশ্যে সম্পর্ক নিয়ে খুব একটা কথা বলতে শোনা যায়নি তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Indian cricketer Car Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE