Advertisement
০৯ মে ২০২৪
SUBHMAN GILL

Shubman Gill: পুজারাকে চ্যালেঞ্জ জানাতে কাউন্টি খেলতে চললেন ভারতীয় ব্যাটার

জিম্বাবোয়ে সফরে ভাল ছন্দে ছিলেন শুভমন। তাঁকে কাউন্টি চ্যাম্পিয়নশিপের শেষ চারটি ম্যাচের জন্য সই করাল গ্ল্যামারগন।

পুজারার বিপক্ষে খেলবেন শুভমন।

পুজারার বিপক্ষে খেলবেন শুভমন। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ২২:১৭
Share: Save:

চেতেশ্বর পুজারাকে চ্যালেঞ্জ জানাতে কাউন্টি ক্রিকেটে হাজির আর এক ভারতীয় ব্যাটার। জিম্বাবোয়ে সফরে রানের মধ্যে থাকা শুভমন গিলকে সই করাল গ্ল্যামারগন। কাউন্টি চ্যাম্পিয়নশিপে গ্ল্যামারগনের হয়ে চারটি ম্যাচ খেলতে পারবেন শুভমন।

জিম্বাবোয়ে সফর শেষে বুধবারই বাড়িতে ফিরেছেন শুভমন। তিনি কবে কাউন্টি খেলতে ইংল্যান্ড যাবেন তা এখনও নিশ্চিত নয়। আশা করা হচ্ছে, আগামী সপ্তাহে তিনি গ্ল্যামারগন দলের সঙ্গে যোগ দেবেন। ২২ বছরের ভারতীয় ব্যাটার গ্ল্যামারগনের হয়ে চারটি প্রথম শ্রেণির ম্যাচ খেলবেন। সেই চারটি ম্যাচের মধ্যে একটি ম্যাচ সাসেক্সের বিরুদ্ধে। সাসেক্সকে নেতৃত্ব দিচ্ছেন পুজারা। কাউন্টি ক্রিকেটে দারুণ ছন্দেও রয়েছেন তিনি। প্রথম শ্রেণির ক্রিকেটের পর সীমিত ওভারের ক্রিকেটেও রানের মধ্যে রয়েছেন ভারতের অভিজ্ঞ ব্যাটার।

গ্ল্যামারগনের শেষ ম্যাচ সাসেক্সের বিরুদ্ধে। সব ঠিক থাকলে ২৬ সেপ্টেম্বর থেকে সেই ম্যাচে মুখোমুখি হবেন পুজারা এবং শুভমন। উল্লেখ্য, চলতি মরসুমে বেশ কয়েক জন ভারতীয় ক্রিকেটার কাউন্টি ক্রিকেটে খেলছেন। উমেশ যাদব, নবদীপ সাইনি, ওয়াশিংটন সুন্দর, ক্রুণাল পাণ্ড্যরা খেলছেন কাউন্টির বিভিন্ন দলের হয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE