Advertisement
২৭ নভেম্বর ২০২২
Rohit Sharma

রোহিত-কোহলিদের বিরুদ্ধে কি পাকিস্তান পাবে শাহিন আফ্রিদিকে? জানালেন পাক বোর্ড প্রধান রামিজ রাজা

এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়ার পরেই প্রশ্ন তৈরি হয়েছিল জোরে বোলারকে নিয়ে। সেই চিন্তা কি মিটল? কী জানালেন রামিজ রাজা?

রোহিত-বিরাটদের বিরুদ্ধে খেলবেন শাহিন?

রোহিত-বিরাটদের বিরুদ্ধে খেলবেন শাহিন? ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ২২:৫৭
Share: Save:

চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছিলেন শাহিন আফ্রিদি। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁকে পাওয়া যেতে চলেছে পুরনো ছন্দেই। পাকিস্তান বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজা সে দেশের এক সংবাদপত্রে দাবি করেছেন, শাহিন ‘১১০ শতাংশ ফিট’। ভারতের বিরুদ্ধে নামতে তিনি নাকি ছটফট করছেন।

Advertisement

এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়ার পরেই চিন্তা তৈরি হয়েছিল শাহিনকে নিয়ে। সেই চিন্তা আপাতত মিটেছে। এমনকি, বিশ্বকাপের আগে তিনি দু’টি প্রস্তুতি ম্যাচেও অংশ নিতে পারেন বলে জানা গিয়েছে।

রামিজ বলেছেন, “শাহিনের সঙ্গে পরশুই কথা হয়েছে আমার। বলেছে যে ওর শারীরিক অবস্থা এখন অনেকটাই ভাল। দ্রুত চোট সারছে। ডাক্তাররা ভিডিয়ো পাঠিয়েছে। সেখানে তারা বলেছে, শাহিন ৯০ শতাংশ ফিট। তবু আমরা ঝুঁকি নিতে চাইনি। যে হেতু এই ধরনের চোট খুব স্পর্শকাতর, তাই আমরা চাই শাহিন ১১০ শতাংশ ফিট হয়ে মাঠে নামুক। তবে শাহিন নিজেই আমাদের জানিয়েছে, ও ১১০ শতাংশ ফিট। এটাও বলেছে যে প্রস্তুতি ম্যাচ খেলবে। ভারত ম্যাচের জন্যেও তৈরি।”

শাহিনের ফিট হওয়া ভারতের কাছে নিঃসন্দেহে বিপদের। গত বার শাহিনের বলেই কেঁপে গিয়েছিলেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। এ বার অস্ট্রেলিয়ার দ্রুতগতির পিচে শাহিন আরও ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.