Advertisement
০৩ মে ২০২৪
Virat Kohli

Virat Kohli: খেলার মাঝেই ছবি তোলার আবদার, সমর্থককে কী বললেন কোহলী

ছবি তোলার জন্য এক সমর্থক অনেক ক্ষণ ধরে নাগরকোটিকে বিরক্ত করছিলেন। লক্ষ করেন কোহলী। তিনি ওই সমর্থককে খেলার মাঝে বিরক্ত করতে বারণ করেন।

বিরাট কোহলী।

বিরাট কোহলী। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ২১:৩২
Share: Save:

লিডসে প্রস্তুতি ম্যাচ খেলছে ভারতের টেস্ট দল। সেখানে এক সমর্থক ভারতীয় দলের এক ক্রিকেটারকে বিরক্ত করছিলেন। তা দেখে ফেলেন বিরাট কোহলী। সঙ্গে সঙ্গে সতীর্থের পাশে দাঁড়িয়ে সেই সমর্থককে পাল্টা জবাব দিলেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক।

কমলেশ নাগরকোটির সঙ্গে ছবি তোলার জন্য জেদ ধরে ছিলেন এক সমর্থক। খেলার মাঝে বার বার তিনি নাগরকোটিকে বিরক্ত করছিলেন। জোরে বোলার খেলার মাঝে ছবি তুলতে রাজি হচ্ছিলেন না। সাজঘর থেকে বিষয়টি দেখতে পান কোহলী। বেশ কিছুক্ষণ বিষয়টি দেখার পর সাজঘরের ব্যালকনি থেকে কার্যত ওই সমর্থকের সঙ্গে ঝগড়া শুরু করে দেন কোহলী। খেলার মাঝে তিনি কেন সমানে বিরক্ত করছেন জানতে চান। তিনি বলেন, সমানে বিরক্ত করলে খেলায় মনঃসংযোগ করতে অসুবিধা হবে নাগরকোটির। উল্লেখ্য, কোহলী প্রস্তুতি ম্যাচে অর্ধশতরান করেছেন।

২২ বছরের জোরে বোলার অবশ্য ভারতীয় টেস্ট দলের সদস্য নন। তিনি ইংল্যান্ড গিয়েছেন নেট বোলার হিসাবে। তাঁর পাশে দাঁড়িয়ে কোহলী যখন ওই সমর্থকের সঙ্গে ঝগড়া করছেন, তখন অন্য এক সমর্থক গোটা বিষয়টি মোবাইল ফোনের ক্যামেরায় ধরে রাখেন। সেই ভিডিয়ো ছড়িয়েছে নেটমাধ্যমে।

যে সমর্থকের সঙ্গে কোহলী ঝগড়া করেছেন তিনি বলেছেন, ‘‘আমি শুধু একটা ছবি তোলার অনুরোধ করেছিলাম। অফিসে এক দিনের ছুটি নিয়ে খেলা দেখতে এসেছিলাম। বিরাট আমাকে বলেন, ‘আমরা এখানে ক্রিকেট খেলতে এসেছি। ছবি তুলতে নয়।’ এর পর আর ছবি তোলার কথা বলিনি নাগরকোটিকে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE