Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: ম্যাঞ্চেস্টারে পদার্পণ, রোনাল্ডোর লাল হওয়া সময়ের অপেক্ষা

পুরনো ক্লাবের জার্সি গায়ে খেলার জন্য রোনাল্ডো এতটাই উৎসাহী যে সময় নষ্ট না করে ম্যাঞ্চেস্টারে চলে এসেছেন। জাতীয় দলের অনুমতি নিয়েই শিবির ছাড়েন তিনি।

শীঘ্রই অভিষেক রোনাল্ডোর।

শীঘ্রই অভিষেক রোনাল্ডোর। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২১ ১৮:২৩
Share: Save:

অবশেষে ম্যাঞ্চেস্টারে পা রাখলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। নির্ধারিত সময়ের বেশ কিছুটা আগেই। মাঝে একাধিক বার এই শহরে এসেছেন তিনি। তবে তখন তাঁর গায়ে ছিল অন্য ক্লাব বা দেশের জার্সি। দীর্ঘ এক যুগ পর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ফুটবলার হিসেবে প্রত্যাবর্তন হল তাঁর।

বুধবার বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে আয়ারল্যান্ডের বিরুদ্ধে শেষ মুহূর্তে দুটি গোল করে পর্তুগালকে জিতিয়েছিলেন রোনাল্ডো। সেই সঙ্গে আলি দাইকে টপকে দেশের জার্সি গায়ে বিশ্বের সর্বোচ্চ গোলদাতাও হয়ে গিয়েছিলেন। কিন্তু দ্বিতীয় গোলের পর উচ্ছ্বাসের চোটে জার্সি খুলে ফেলেন পর্তুগিজ তারকা, যে কারণে তাঁকে হলুদ কার্ড দেখতে হয়। সে কারণেই আজেরবাইজানের বিরুদ্ধে পরের ম্যাচে রোনাল্ডো খেলতে পারবেন না।

তবে পুরনো ক্লাবের জার্সি গায়ে খেলার জন্য রোনাল্ডো এতটাই উৎসাহী যে সময় নষ্ট না করে ম্যাঞ্চেস্টারে চলে এসেছেন। জাতীয় দলের অনুমতি নিয়েই শিবির ছাড়েন তিনি। আগামী সপ্তাহ থেকে অনুশীলন শুরুর কথা রয়েছে তাঁর। আন্তর্জাতিক বিরতির পর ১১ সেপ্টেম্বর প্রিমিয়ার লিগে নিউক্যাসলের বিরুদ্ধে ম্যাচ রয়েছে ম্যান ইউয়ের। মনে করা হচ্ছে সেই ম্যাচেই পাওয়া যাবে রোনাল্ডোকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Manchester United
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE