Advertisement
২৪ জুলাই ২০২৪

রোনাল্ডো গেলেন অন্য অনুষ্ঠানে

প্রত্যাশিত ভাবেই জুভেন্টাসের মহাতারকা গত মরসুমের সেরা ফুটবলার নির্বাচিত হলেন। এই অনুষ্ঠানে অন্য সূচির সময় রোনাল্ডো প্রেক্ষাগৃহের বাইরে পাকা দু’ঘণ্টা গাড়িতে অপেক্ষা করেন।

সেরি আ-র গত মরসুমের সেরা ফুটবলার নির্বাচিত হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।—ছবি এএফপি।

সেরি আ-র গত মরসুমের সেরা ফুটবলার নির্বাচিত হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।—ছবি এএফপি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৯ ০৩:২৮
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো পাঁচ বারের ব্যালন ডি’ওর জয়ী। গত বারও তিনি বিশ্বসেরা হন। কিন্তু এ বার তৃতীয়। লিয়োনেল মেসি, ভার্জিল ফান ডাইকের পরে তাঁর নাম। প্যারিসে সোমবার ব্যালন ডি’ওর-এর অনুষ্ঠানে হাজির থাকেননি পর্তুগিজ তারকা। হয়তো মেসিই যে ষষ্ঠ বার ট্রফিটা পাচ্ছেন তার আঁচ আগেই পেয়েছিলেন বলে এই ইচ্ছাকৃত অনুপস্থিতি! উল্টে তাঁকে দেখা গেল মিলানে ইটালির লিগ সেরি আ-র সেরাদের পুরস্কার দেওয়ার অনুষ্ঠানে।

প্রত্যাশিত ভাবেই জুভেন্টাসের মহাতারকা গত মরসুমের সেরা ফুটবলার নির্বাচিত হলেন। এই অনুষ্ঠানে অন্য সূচির সময় রোনাল্ডো প্রেক্ষাগৃহের বাইরে পাকা দু’ঘণ্টা গাড়িতে অপেক্ষা করেন। তবে তাঁর নাম ঘোষিত হওয়ার সঙ্গে সঙ্গে তিনি মঞ্চে উঠে এসে ট্রফি নিয়ে বলেন, ‘‘আমার কাছে কিন্তু এই সম্মানের মূল্যও কম নয়। এই ট্রফিটার জন্য আমি জুভেন্টাসের সব সতীর্থকেই ধন্যবাদ জানাব। ওরা থাকায় আমার কাজটা অনেক সহজ হয়েছে।’’ রোনাল্ডো যোগ করেন, ‘‘লা লিগা আর ইংলিশ প্রিমিয়ার লিগ— দু’জায়গাতেই আমি চুটিয়ে খেলেছি। আমি তো বলব ওই দুই লিগের থেকে কোনও অংশে কম যায় না সেরি আ। আমার যা অভিজ্ঞতা তাতে এই তুলনাটা করতেই পারে। এখন জুভেন্টাসকে চ্যাম্পিয়ন্স লিগ দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ballon D'Or Football Cristiano Ronaldo Serie A
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE