Advertisement
১০ ডিসেম্বর ২০২২
India

Rishabh Pant : পন্থের কোভিড, নিভৃতবাসে ঋদ্ধি, কোহলীদের জন্য তৈরি এক ধারাভাষ্যকার

২০ জুলাই থেকে শুরু হবে কাউন্টি একাদশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ। শোনা যাচ্ছে সেই ম্যাচে ভরতের সুযোগ পাওয়ার সম্ভাবনাই বেশি।

দুই উইকেটরক্ষক আপাতত ঘর বন্দী। চাপে বিরাট কোহলী।

দুই উইকেটরক্ষক আপাতত ঘর বন্দী। চাপে বিরাট কোহলী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২১ ১৬:৫৩
Share: Save:

ঋষভ পন্থ কোভিডে আক্রান্ত। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে নামার আগে চাপে বিরাট কোহলী। ঠিক এমন সময় অধিনায়ক কোহলীকে বেশ মজার পরামর্শ দিলেন দীনেশ কার্তিক। কার্তিকের দাবি তাঁকে একবার দেখে নেওয়া হলে মন্দ হয় না।

Advertisement

পন্থ করোনায় ভুগছেন। ঋদ্ধিমান সাহা ফের একবার ভাইরাসে আক্রান্ত না হলেও থ্রো ডাউন বিশেষজ্ঞ দয়ানন্দ গরানীর সংস্পর্শে আসার পর থেকে ১০ দিনের নিভৃতবাসে রয়েছেন। সেক্ষেত্রে দলে এই মুহূর্তে উইকেটরক্ষক হিসেবে রয়েছেন কে এল রাহুল ও রিজার্ভে থাকা শ্রীকর ভরত। রাহুল লাল বলে কিপিং করার ক্ষেত্রে তেমন অভিজ্ঞ নন। ২০ জুলাই থেকে শুরু হবে কাউন্টি একাদশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ। শোনা যাচ্ছে সেই ম্যাচে ভরতের সুযোগ পাওয়ার সম্ভাবনাই বেশি।

ধারাভাষ্যকার হিসেবেও নজর কেড়েছেন দীনেশ কার্তিক। ফাইল চিত্র।

ধারাভাষ্যকার হিসেবেও নজর কেড়েছেন দীনেশ কার্তিক। ফাইল চিত্র।

তবে কার্তিক সে সব ভাবছেন না। তাই টুইটারে কিপিং গ্লাভসের ছবি দিয়েছেন। কলকাতা নাইট রাইডার্সের কিট ব্যাগের উপর সেই গ্লাভস জোড়া রাখা। ডিকে লিখেছেন, ‘শুধু বললাম’!

Advertisement

বিশ্ব টেস্ট ফাইনালের সময় থেকে বিলেতেই রয়েছেন এই উইকেটরক্ষক। মাঠে না থাকলেও ধারাভাষ্যকার হিসেবে বেশ নজর কেড়েছেন তিনি। রাহুল দ্রাবিড়ের অধিনায়কত্বে ২০০৭ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে ওপেন করেছেন। এমনকি ২০১৮ সালেও ইংল্যান্ড সফরে দলের সঙ্গে ছিলেন কার্তিক। সে বার লর্ডসে শেষ টেস্ট খেলেছিলেন এই উইকেটরক্ষক।

আগামী ৪ অগস্ট থেকে শুরু হবে প্রথম টেস্ট। পন্থের সুস্থ হয়ে সেই টেস্ট খেলার সম্ভাবনা প্রবল। দ্বিতীয় উইকেট রক্ষক হিসেবে রয়েছেন ঋদ্ধি। এছাড়া রিজার্ভে তো ভরত আছেনই। তবুও ফের একবার সুযোগের অপেক্ষায় রয়েছেন ২০০৪ সালে অভিষেক ঘটিয়ে এখনও পর্যন্ত মাত্র ২৪টি টেস্ট খেলা কার্তিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.