Advertisement
১১ মে ২০২৪
ATKMB

ATKMB: এটিকে মোহনবাগান ছাড়ছেন এডু গার্সিয়া, পোস্ট করে জানালেন নিজেই

শোনা যাচ্ছে, হায়দরাবাদ এফসি-তে যোগ দিতে পারেন এই স্প্যানিশ মিডফিল্ডার।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ০২:৪৪
Share: Save:

গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার তা সত্যি হল। এটিকে মোহনবাগান ছেড়ে দিলেন এডু গার্সিয়া। দুই বছর এটিকে মোহনবাগানে কাটিয়ে যাওয়ার পর শেষ মুহূর্তে আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। বিদায় বার্তায় এডু লেখেন, ‘প্রায় আড়াই বছর এটিকে মোহনবাগানের হয়ে খেলা গর্বের বিষয়। চ্যাম্পিয়ন হওয়ার জন্য এই শহরে এসেছিলাম। আমি দুটো আইএসএল ফাইনাল খেলেছি। একবার চ্যাম্পিয়ন হয়েছি।’’

শোনা যাচ্ছে, হায়দরাবাদ এফসি-তে যোগ দিতে পারেন এই স্প্যানিশ মিডফিল্ডার। তাই এটিকে মোহনবাগান এখন তাঁর কাছে ‘ক্লোসড চ্যাপ্টার’। সকলকে ধন্যবাদ জানিয়ে এডু লেখেন, ‘এখন এটিকে মোহনবাগান আমার কাছে ক্লোসড চ্যাপ্টার। সকলকে ধন্যবাদ। স্মরণীয় মুহূর্ত গুলোর জন্য। ক্লাবের সকল কর্মী, আমার সতীর্থ ও সমর্থকদের ধন্যবাদ জানাই। তোমরা যে ভালোবাসা দিয়েছ তা আমি কখনো ভুলব না। মেরিনার্সদের জন্য অনেক শুভেচ্ছা’।

গত মরসুমে চোট থাকায় মাত্র পাঁচটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন এডু। এর পর থেকেই তাঁর বিকল্প ফুটবলারের খোঁজ শুরু করে দিয়েছিল এটিকে মোহনবাগান। মুম্বই সিটি এফসি থেকে হুগো বৌমাসকে সই করাতে পারে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mohun bagan ATKMB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE