×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১২ মে ২০২১ ই-পেপার

আই লিগ শুরুর আগে গোলরক্ষক সমস্যায় মহামেডান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৬ জানুয়ারি ২০২১ ১১:৩৫
আচমকাই সমস্যায় মহামেডান। ফাইল ছবি

আচমকাই সমস্যায় মহামেডান। ফাইল ছবি

আই লিগ শুরুর আগে গোলরক্ষক নিয়ে সমস্যায় পড়েছে মহমেডান স্পোর্টিং

নিয়মিত গোলরক্ষক প্রিয়ন্ত সিংহর কোভিড হওয়ায় দলের সঙ্গে বায়ো-বাবলে নেই । বেঙ্গালুরু ইউনাইটেড থেকে আসা কুনজাং ভুটিয়াকে ইতিমধ্যেই ছেড়ে দিয়েছে মহমেডান। ইস্টবেঙ্গল থেকে রফিক আলি সর্দারকে লোনে সই করানোর কথা থাকলেও শুভাশিস রায়চৌধুরীকে না পাওয়ায় তরুণ এই গোলরক্ষককে নিজের দলে ফেরাতে চাইছেন লাল-হলুদ কোচ রবি ফাওলার। মহামেডানের হয়ে ইতিমধ্যেই বায়ো-বাবলে থেকে কোয়রান্টিন পর্ব কাটিয়ে ফেলেছেন রফিক। কিন্তু সাদা-কালো কর্মকর্তাদের গাফিলতিতে এখনো সই হয়নি তাঁর।

ফলে, ইস্টবেঙ্গল চাইলেই নিয়মমতো রফিক আলি সর্দারকে ফিরে যেতে হবে গোয়ায়। এখন দলে একমাত্র গোলরক্ষক শুভম রায়, যাঁর অভিজ্ঞতাও খুব বেশি নয়। তার ওপর আই লিগের মতো বড় টুর্নামেন্টে একজন মাত্র গোলরক্ষক নিয়ে শুরু করাও বেশ কঠিন। হাতে বেশি সময়ও নেই। শনিবারই সুদেভার বিরুদ্ধে আই লিগ অভিযান শুরু করবে মহমেডান। এর মধ্যে নতুন গোলরক্ষক এসে সাত দিনের কোয়রান্টিন কাটিয়ে দলের সঙ্গে যোগ দিলেও দু-তিনটি ম্যাচ চলে যেতে পারে। সুদেভার পর মহমেডানের পরবর্তী প্রতিপক্ষ শক্তিশালী চার্চিল ব্রাদার্স। এই দুই ম্যাচের আগে গোলরক্ষক সমস্যা মেটার কোনও সম্ভাবনাই নেই।

Advertisement

আরও খবর: তাইল্যান্ডে প্রস্তুতিতে বিধিনিষেধ, ক্ষুব্ধ সাইনা

আরও খবর: জাভির ফেরার দিকে তাকিয়ে হাবাস

অন্যদিকে, বুধবার মহামেডানের কার্যনির্বাহী কমিটির সভায় বিনিয়োগকারী সংস্থার বিষয়ে যেমন ঝড় উঠতে পারে, তেমনি এই গোলকিপার প্রসঙ্গেও বর্তমান ক্লাব কর্মকর্তারা প্রশ্নের মুখে পড়তে পারেন।

Advertisement