Advertisement
০৫ মে ২০২৪
Bengaluru FC

Durand Cup: সুনীল, কৃষ্ণের গোলে জয় ১০ জনের বেঙ্গালুরুর, ডুরান্ড খেলতে নেমে লাল কার্ড দেখলেন হীরা

জয় দিয়ে ডুরান্ড অভিযান শুরু করল বেঙ্গালুরু। তারা হারাল জামশেদপুর এফসিকে। অন্য ম্যাচে ওড়িশা এফসি ৬-০ গোলে হারাল নর্থ ইস্ট ইউনাইটেড এফসিকে।

বেঙ্গালুরুর হয়ে প্রথম ম্যাচেই গোল পেলেন কৃষ্ণ

বেঙ্গালুরুর হয়ে প্রথম ম্যাচেই গোল পেলেন কৃষ্ণ ছবি টুইটার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ২৩:৫১
Share: Save:

১০ জনে খেলেও ডুরান্ড কাপের প্রথম ম্যাচ জিতে মাঠ ছাড়লেন সুনীল ছেত্রীরা। কিশোর ভারতী স্টেডিয়ামে জামশেদপুর এফসিকে ২-১ গোলে হারাল বেঙ্গালুরু এফসি। সুনীল ছাড়াও বেঙ্গালুরুর হয়ে গোল করলেন রয় কৃষ্ণ। লাল কার্ড দেখলেন হীরা মন্ডল।

জামশেদপুরের বিরুদ্ধে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল শুরু করে বেঙ্গালুরু। জামশেদপুরের তরুণ ব্রিগেড তুলনায় ছিল রক্ষণাত্মক। মূলত প্রতি আক্রমণমূলক ফুটবল খেলছিল তারা। অধিকাংশ সময়ই বল থাকছিল তাদের অর্ধে। মাঝমাঠের দখল নিয়ে নেন বেঙ্গালুরুর ফুটবলাররাই। ২৩ মিনিটে প্রবীর দাসের নেওয়া কর্নারে হেড করে দলকে এগিয়ে দেন সুনীল। কয়েক মিনিটের মধ্যেই সমতা ফেরানোর সুযোগ পায় জামশেদপুর। কিন্তু সহজ সুযোগ নষ্ট করেন লেনিন সিংহ। ৩৩ মিনিটে আরও একটি গোলের সুযোগ নষ্ট করেন ভিনিল পূজারি।

প্রথমার্ধে ০-১ ব্যবধানে পিছিয়ে পড়ে দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁঝ বাড়ায় জামশেদপুর। কিন্তু ৫৬ মিনিটে বেঙ্গালুরুর পক্ষে দ্বিতীয় গোল করেন এটিকে মোহনবাগানের প্রাক্তন ফুটবলার কৃষ্ণ। এর পর ফাউল করায় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন হীরা। বিকাশ সিংহের নেওয়া ফ্রিকিক থেকে বলে পেয়ে গোল করে জামশেদপুরের পক্ষে ব্যবধান কমান ঋষি। ম্যাচের শেষ দিকে সমতা ফেরানোর মরিয়া চেষ্টা করে জামশেদপুর। কিন্তু বাধা হয়ে দাঁড়ান গুরপ্রীত সিংহ সান্ধু। বেশ কয়েকটি দারুণ সেভ করেন তিনি।

অন্য দিকে গুয়াহাটিতে বুধবার ডুরান্ডের ম্যাচে ওড়িশা এফসি ৬-০ গোলে হারাল নর্থ ইস্ট ইউনাইটেড এফসিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengaluru FC Roy krishna Durand Cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE