Advertisement
২৭ এপ্রিল ২০২৪
laliga

বেঞ্জেমার পেনাল্টি নষ্ট, রিয়ালের পয়েন্ট

ঘটনাচক্রে বক্সে বেঞ্জেমাকে পিছন থেকে ধাক্কা মারার জন্যই লাল কার্ড দেখে বেরিয়ে যেতে হয় গার্সিয়াকে। তাতেই পেনাল্টি পায় রিয়াল। কিন্তু ফরাসি স্ট্রাইকারের শট ক্রসবারে প্রতিহত হয়।

হতাশ: সুযোগ নষ্ট করে আফসোস করিম বেঞ্জেমার। রয়টার্স

হতাশ: সুযোগ নষ্ট করে আফসোস করিম বেঞ্জেমার। রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২২ ০৮:৫১
Share: Save:

লা লিগা

রিয়াল মাদ্রিদ ১ ওসাসুনা ১

খেলার একেবারে শেষ লগ্নে পেনাল্টি থেকে গোল করতে পারলেন না করিম বেঞ্জেমা। লা লিগায় সোমবার যার মাশুল দিত হল রিয়াল মাদ্রিদকে। তা-ও নিজেদের মাঠ সান্তিয়াগো বের্নাবাউয়ে দশ জনের ওসাসুনার সঙ্গে খেলে। ফল ১-১।

৪২ মিনিটে ভিনিসিয়াস জুনিয়রের গোলে কার্লো আনচেলোত্তির দল এগিয়ে যায়। ওসাসুনার কিকে গার্সিয়া সে গোল শোধ করে দেন ৫০ মিনিটে।। এর মধ্যে ৭৮ মিনিটে তাদের ডেভিড গার্সিয়া লাল কার্ড দেখেন। তার পরেও ম্যাচ থেকে তিন পয়েন্ট তুলতে পারেনি রিয়াল।

ঘটনাচক্রে বক্সে বেঞ্জেমাকে পিছন থেকে ধাক্কা মারার জন্যই লাল কার্ড দেখে বেরিয়ে যেতে হয় গার্সিয়াকে। তাতেই পেনাল্টি পায় রিয়াল। কিন্তু ফরাসি স্ট্রাইকারের শট ক্রসবারে প্রতিহত হয়। তার সামান্য পরেই একবার বেঞ্জেমা বিপক্ষ জালে বল জড়িয়ে দিলেও অফসাইডের জন্য গোল বাতিল হয়ে যায়।

লা লিগার পয়েন্ট টেবলে শীর্ষে রয়েছে বার্সেলোনা। সাত ম্যাচে ১৯ পয়েন্ট তুলে। রিয়ালের পয়েন্টও সমান। তবে গোলপার্থক্যে পিছিয়ে থাকায় তারা দ্বিতীয় স্থানে রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

laliga real madrid Karim Benzema
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE