Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

মরুদেশে হতাশাই সঙ্গী রোনাল্ডোর

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে বিচ্ছেদের পরে মরসুমের মাঝপথে আল নাসেরে যোগ দিয়েছিলেন রোনাল্ডো। শনিবার রাতে আল ইত্তিফাকের সঙ্গে ১-১ গোলে ড্র করে তাঁর দল।

An image of Christiano Ronaldo

হতাশাই সঙ্গী থাকল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ০৮:৪৬
Share: Save:

প্যারিস সঁ জরমঁ-এর হয়ে লিয়োনেল মেসি যখন ফরাসি লিগ ওয়ানে চ্যাম্পিয়ন হচ্ছেন, হতাশাই সঙ্গী থাকল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। কোনও ট্রফি না জিতে সৌদি আরবে অভিষেকের মরসুম শূন্য হাতেই শেষ করলেন সি আর সেভেন।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে বিচ্ছেদের পরে মরসুমের মাঝপথে আল নাসেরে যোগ দিয়েছিলেন রোনাল্ডো। শনিবার রাতে আল ইত্তিফাকের সঙ্গে ১-১ গোলে ড্র করে তাঁর দল। আল ইত্তিহাদ ৩-০ গোলে আল ফেইহাকে হারাতেই খেতাবি দৌড় থেকে ছিটকে যায় আল নাসের। এই মুহূর্তে ২৯ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে লিগ টেবলের শীর্ষে আল ইত্তিহাদ। সমসংখ্যক ম্যাচ খেলে ৬৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আল নাসের। সব দলেরই বাকি রয়েছে একটি করে ম্যাচ। শেষ ম্যাচে আল নাসের যদি জেতে আর হারে আল ইত্তিহাদ, তা হলেও লিগ জয়ের আশা নেই রোনাল্ডোদের। শেষ ম্যাচে জিতলেও সর্বোচ্চ ৬৭ পয়েন্ট হবে রোনাল্ডোর ক্লাব আল নাসেরের।

জানুয়ারি মাসে প্রবল ভাবেই খেতাবি দৌড়ে ছিল আল নাসের। সৌদি প্রো লিগে ১৫ ম্যাচে ১৪টি গোল করলেও ট্রফি জয়ের আশা অপূর্ণই থাকল রোনাল্ডোর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo football Saudi Arab Al Nassr
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE