Advertisement
১১ মে ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৬

আইএসএলে এটিকে মোহনবাগান ও কেরালা ব্লাস্টার্স। সুনীল বনসলের উপস্থিতিতে রাজ্য বিজেপির বিশেষ বৈঠক। বৌবাজারের ফাটল, আতঙ্কিতদের স্থান গোয়েঙ্কা কলেজে।

এ ভাবেই ফাটল ধরে বিপজ্জনক হয়ে গিয়েছে ১২ নম্বর মদন দত্ত লেনের বাড়িটি। নিজস্ব চিত্র।

এ ভাবেই ফাটল ধরে বিপজ্জনক হয়ে গিয়েছে ১২ নম্বর মদন দত্ত লেনের বাড়িটি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ০৬:৫৪
Share: Save:

আইএসএলে এটিকে মোহনবাগান-কেরালা ব্লাস্টার্স

আজ আইএসএলে এটিকে মোহনবাগান বনাম কেরালা ব্লাস্টার্সের খেলা রয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ খেলাটি শুরু হবে।

সুনীলের উপস্থিতিতে রাজ্য বিজেপির বৈঠক

আজ রাজ্য বিজেপির বিশেষ সাংগঠনিক বৈঠক রয়েছে। এই বৈঠকে বাংলার দায়িত্বপ্রাপ্ত সর্বভারতীয় সাধারণ সম্পাদক সুনীল বনসল উপস্থিত থাকবেন।

বৌবাজারের ফাটল-আতঙ্ক

মেট্রোর কাজের কারণে বৌবাজারে ফাটল আতঙ্কে ঘরছাড়া বহু মানুষ। মদন দত্ত লেন, বিবি গাঙ্গুলি স্ট্রিটের কয়েকটি বাড়ি ও দোকানে ফাটল দেখা গিয়েছে। ক্ষতিগ্রস্তদের জন্য গোয়েঙ্কা কলেজে ক্যাম্প শুরু হওয়ার কথা জানিয়েছেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। পাশাপাশি, তিনি মুখ্যমন্ত্রীর নির্দেশে ক্ষতিগ্রস্তদের রাজ্য সরকারের ক্ষতিপূরণ দেওয়ার কথাও জানিয়েছেন। এ নিয়ে রাজনৈতিক তরজাও শুরু হয়েছে। আজ নজর থাকবে এই সংক্রান্ত খবরের দিকে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আবহাওয়া কেমন?

বঙ্গোপসাগরে ঘূর্ণাবর্তের কারণে রাজ্যে বৃষ্টির পূর্বাভাস রয়েছে। আবহাওয়া দফতর সূত্রে খবর, কলকাতা-সহ দক্ষিণবঙ্গে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃষ্টি হবে উত্তরবঙ্গেও।

রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি

রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি উদ্বেগজনক। এখনও পর্যন্ত গোটা বাংলায় ৩১ হাজারের বেশি মানুষ আক্রান্ত হয়েছেন। গত এক সপ্তাহে সবচেয়ে বেশি ডেঙ্গি আক্রান্ত হয়েছে মুর্শিদাবাদ জেলায়। আজ সংক্রান্ত খবরের দিকে নজর থাকবে।

বিশ্বকাপের প্রস্তুতি

আর ৫ দিন পর আগামী ২২ অক্টোবর থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছে অংশগ্রহণকারী দেশগুলি। এ ছাড়া এই ক’দিনের প্রস্তুতি ম্যাচের দিকে নজর থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

News of the Day football BJP Cricket Bowbazar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE