Advertisement
০২ মে ২০২৪
Cristiano Ronaldo

নারীসঙ্গ পাওয়ার জন্য অর্ধেক দামে বহুমূল্যের গাড়ি বিক্রি রোনাল্ডোর

২০০৩ থেকে ২০০৯ পর্যন্ত ম্যাঞ্চেস্টারে প্রথম বার খেলেছিলেন রোনাল্ডো। সেই সময়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রাক্তন ম্যাসিয়োরকে অর্ধেক দামে গাড়ি বিক্রি করে দিয়েছিলেন তিনি।

Cristiano Ronaldo

অর্ধেক দামে গাড়ি বিক্রি করে দিয়েছিলেন রোনাল্ডো। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৯:৪৭
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো তখন ২৪ বছরের তরুণ। ম্যাঞ্চেস্টার ইউনাটেডের হয়ে খেলেন। সেই সময়ের একটি ঘটনা হঠাৎ প্রকাশ্যে। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রাক্তন ম্যাসিয়োর রড থর্নলে জানালেন রোনাল্ডো তাঁকে অর্ধেক দামে গাড়ি বিক্রি করে দিয়েছিলেন। বিনিময়ে নিয়েছিলেন একাধিক মহিলার ফোন নম্বর।

২০০৩ থেকে ২০০৯ পর্যন্ত ম্যাঞ্চেস্টারে প্রথম বার খেলেছিলেন রোনাল্ডো। সেই সময় এক দিন রোনাল্ডোকে মাসাজ দিচ্ছিলেন থর্নলে। তিনি বলেন, “টিভি-তে একটি শো চলছিল। রোনাল্ডো সেখানে এক জনকে দেখিয়ে জিজ্ঞাসা করেন, ‘এই মেয়েটি কে?’ আমি বললাম, ‘ওর নাম ড্যানি মাইনগ। কাইলি মাইনগের বোন।’ রোনাল্ডো জিজ্ঞাসা করেন আমি ওর নম্বর জোগাড় করে পারব কি না। ম্যাসিয়োর হলেও আমার অনেকের সঙ্গে পরিচয় রয়েছে। চার-পাঁচ দিনের মধ্যে আমি ড্যানির নম্বর জোগাড় করে দিই। বেশ কয়েক বার একসঙ্গে বেরিয়েছিলেন ওঁরা। শেষ পর্যন্ত যদিও কোনও সম্পর্ক তৈরি হয়নি।”

শুধু ড্যানি নন, আরও এক জনের নম্বর চেয়েছিলেন রোনাল্ডো। থর্নলে বলেন, “অস্ট্রেলিয়ার কিম্বারলে ওয়াটের নম্বর চেয়েছিলেন রোনাল্ডো। সেই নম্বর ১০ মিনিটের মধ্যে জোগাড় করে দিয়েছিলাম।” সেই নম্বর জোগাড় করে দেওয়ার জন্য রোনাল্ডোর থেকে কম দামে গাড়ি পেয়েছিলেন থর্নলে। তিনি বলেন, “আমি রোনাল্ডোকে বলেছিলাম, এই যে মেয়েদের নম্বর জোগাড় করে দিচ্ছি, সেটার বদলে আমি কী পাব? রোনাল্ডো আমাকে জিজ্ঞাসা করেন, ওর পোরশে গাড়িটা আমার পছন্দ কি না। সেই গাড়িটা অর্ধেক দামে আমাকে দেবে বলেছিলেন। তবে তিনি যখন রিয়াল মাদ্রিদে খেলতে যাবেন, তখন।”

রোনাল্ডো নিজের কথা রেখেছিলেন। তিনি ২৫ লক্ষ টাকায় নিজের গাড়িটি বিক্রি করে দিয়ে যান থর্নলেকে। সেই গাড়ির সেই সময় দাম ছিল ৫০ লক্ষ টাকা। থর্নলে রোনাল্ডোর থেকে গাড়িটি কিনে সেটি বিক্রি করে দেন ৪১ লক্ষ টাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Manchester United EPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE