Advertisement
০৭ মে ২০২৪
Durand Cup

ডুরান্ড কাপের টিকিট মিলবে মেট্রো স্টেশনে

ডুরান্ডের শেষ পর্যায়ের খেলা যাঁরা দেখতে যেতে আগ্রহী, তাঁরা মেট্রো স্টেশন থেকেই টিকিট কেটে নিতে পারবেন। শুক্রবার থেকে স্টেশনে টিকিট বিক্রি শুরু করবে কলকাতা মেট্রো।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২২ ০২:০৭
Share: Save:

ফুটবল প্রেমীদের জন্য সুখবর। ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল এবং ফাইনালের টিকিট পাওয়া যাবে মেট্রো স্টেশনে। ডুরান্ডের শেষ পর্যায়ের খেলা যাঁরা দেখতে যেতে আগ্রহী, তাঁরা মেট্রো স্টেশন থেকেই টিকিট কেটে নিতে পারবেন। শুক্রবার থেকে স্টেশনে টিকিট বিক্রি শুরু করবে কলকাতা মেট্রো।

এক বিজ্ঞপ্তিতে মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছেন, পার্ক স্ট্রিট এবং সল্টলেক স্টেশনের টিকিট কাউন্টার থেকে ডুরান্ডের অন্তিম পর্যায়ের ম্যাচগুলির জন্য টিকিট বিক্রি করা হবে। শুক্রবার সকাল ১০টা থেকে টিকিট বিক্রি শুরু হবে। এই দু’টি স্টেশন থেকে ৫০ এবং ১০০ টাকা মূল্যের প্রতিদিনের টিকিট পাওয়া যাবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এই দু’টি স্টেশন থেকে মোট এক হাজার টিকিট বিক্রি করা হবে বলে মেট্রো কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয়েছে।

প্রসঙ্গত, ডুরান্ডের কোয়ার্টার ফাইনালের খেলাগুলি শেষ হবে ১২ সেপ্টেম্বর। ফাইনাল ১৮ সেপ্টেম্বর। সেমিফাইনালের তারিখ এখনও জানানো হয়নি। ইতিমধ্যেই অফলাইনের পাশাপাশি অনলাইনেও ডুরান্ডের টিকিট বিক্রি হয়েছে। এ বার মেট্রো স্টেশন থেকে মিলবে এই খেলার টিকিট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durand Cup Kolkata Metro
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE