Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Everton

Everton: দলের জয় নিশ্চিত করতে কী কাণ্ড ঘটালেন ফুটবল সমর্থক

ইংলিশ প্রিমিয়ার লিগে এভারটনের সঙ্গে খেলা ছিল চেলসির। ১-০ গোলে এগিয়ে ছিল এভারটন। সংযুক্ত সময়ের খেলা চলার সময় অভিনব কাণ্ড ঘটালেন এক সমর্থক।

বল লুকিয়ে ফেলছেন এভারটন সমর্থক।

বল লুকিয়ে ফেলছেন এভারটন সমর্থক। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ১৮:৫০
Share: Save:

প্রিয় দলের জন্য সদস্য, সমর্থকদের আবেগ কলকাতা ময়দানে অপরিচিত নয়। দলের মঙ্গলের জন্য কত কিছুই না করেন তাঁরা। পুজো দেওয়া থেকে কর্তাদের ভাল ফুটবলারের খোঁজ দেওয়া বা পরামর্শ দেওয়া, কোনও কিছুই বাদ দেন না তাঁরা। কিন্তু প্রিয় দলকে জেতাতে এ বার অভিনব কাণ্ড ঘটালেন এভারটনের এক সমর্থক।

রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগে এভারটনের সঙ্গে খেলা চলছিল চেলসির। ঘরের ম্যাচে ১-০ ব্যবধানে এগিয়ে ছিল এভারটন। তখন সংযুক্ত সময়ের খেলা চলছিল। সমতা ফেরাতে মরিয়া চেলসি ফুটবলাররা একের পর এক আক্রমণ তুলে আনছিলেন এভারটনের বক্সে। এভারটনের সমর্থকরা তখন দলের জয়ের অপেক্ষায়। ফুটবলারদের ক্রমাগত উৎসাহিত করছিলেন।

সে সময়ই বল চলে গিয়েছিল এভারটন সমর্থকদের গ্যালারিতে। এর পরেই ঘটেছিল সেই ঘটনা। বল হাতে পেতেই লুকিয়ে ফেলার চেষ্টা করেন এভারটনের এক সমর্থক। নিজের জাম্পারের তলায় ঢুকিয়ে দেন ম্যাচের বল। উদ্দেশ্য, সময় নষ্ট করে দলের জয় নিশ্চিত করা। কারণ সংযুক্ত সময়ের খেলা শুরু হয়ে যাওয়ার পর নতুন করে সময় বৃদ্ধির সুযোগ নেই।

দ্রুত খেলা শুরু করার জন্য চেলসির রক্ষণের ফুটবলার রিচি জেমস বল খুঁজছিলেন। কিন্তু এভারটনের ওই সমর্থক জাম্পারের নিচে বল লুকিয়ে অবলীলায় দাঁড়িয়ে থাকেন। অন্য সমর্থকরাও চাইছিলেন দ্রুত খেলা শুরু হোক। কিন্তু ওই সমর্থক দলের জয় নিশ্চিত করতে বেশ কিছুক্ষণ বল লুকিয়ে রেখেছিলেন। পরে খেলা শুরু হলেও ম্যাচের ফল অবশ্য পরিবর্তন হয়নি। দীর্ঘ দিন পর চেলসির বিরুদ্ধে জয় পেয়ে উচ্ছ্বাসে মেতে ওঠেন এভারটন সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Everton EPL Supporter Chelsea
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE