Advertisement
১৯ মে ২০২৪
la liga

এগিয়ে থেকে পয়েন্ট নষ্ট বার্সেলোনার

শেষ দুই ম্যাচে জয় পায়নি বার্সা। গত সপ্তাহে এই মুহূর্তে টেবলের শীর্ষে থাকা খিরোনা এবং চ্যাম্পিয়ন্স লিগে অ্যান্টওয়ার্পের কাছে হেরেছিল জ়াভি হার্নান্দেসের দল।

ম্যাচের ফল নিয়ে হতাশ জ়াভি।

ম্যাচের ফল নিয়ে হতাশ জ়াভি। ছবি: রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২৩ ০৯:৪৫
Share: Save:

সময় ভাল যাচ্ছে না বার্সেলোনার। শনিবার লা লিগায় অ্যাওয়ে ম্যাচে এগিয়ে থেকেও ভ্যালেন্সিয়ার সঙ্গে ড্র করল লিয়োনেল মেসির পুরনো ক্লাব। ১৭ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে তারা তিন নম্বরে রয়েছে।

শেষ দুই ম্যাচে জয় পায়নি বার্সা। গত সপ্তাহে এই মুহূর্তে টেবলের শীর্ষে থাকা খিরোনা এবং চ্যাম্পিয়ন্স লিগে অ্যান্টওয়ার্পের কাছে হেরেছিল জ়াভি হার্নান্দেসের দল। শনিবার জোয়াও ফেলিক্স ৫৫ মিনিটে গোল করে এগিয়ে দিয়েছিলেন বার্সলোনাকে। কিন্তু ৭০ মিনিটে ম্যাচে সমতা ফেরান উগো গিয়ামোন।

ম্যাচের ফল নিয়ে হতাশ জ়াভি। তিনি বলেছেন, ‘‘ফুটবলারদের থেকে এত দুর্বল এবং দিশাহীন খেলা আশা করিনি। নিজেদের দখলে শুধু বল রাখলেই চলে না, প্রতিপক্ষের গোলের মুখে গিয়ে সেটাকে কাজেও লাগাতে হয়।’’ যোগ করেন, ‘‘শেষ দুই ম্যাচে ফুটবলাররা বারবার একই ভুল করেছে। জেতা ম্যাচ হাতছাড়া করার মতো আফসোস আর কিছুতে নেই।’’

জ়াভি মনে করেন, নতুন বছর শুরু হওয়ার আগে দলের এই ব্যর্থতা অজানা বিপদের ইঙ্গিত দিয়ে যাচ্ছে। তাঁর কথায়, ‘‘ফুটবলারদের এ বার নিজেদের দায়িত্ব সম্পর্কে সচেতন হওয়ার সময় এসেছে। না হলে বিপদ অনিবার্য।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

la liga FC Barcelona Valencia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE