Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Yellow Card

Yellow Card: রেফারি নন, কার্ড দেখালেন ফুটবলারই, দেখুন ভাইরাল হওয়া ভিডিয়ো

কলম্বিয়ার লিগে খেলা ছিল আমেরিকা ডি কালি এবং আলিয়াঁজা পেট্রোলেরা ক্লাবের মধ্যে। খেলা শেষ হওয়ার সামান্য আগে ৯৭ মিনিটের মাথায় ঘটনাটি ঘটে।

হলুদ কার্ড দেখালেন ফুটবলারই।

হলুদ কার্ড দেখালেন ফুটবলারই। প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২১ ১৯:১১
Share: Save:

ফুটবল মাঠে লাল বা হলুদ কার্ড দেখা, বা দেখানোর ঘটনার মধ্যে অস্বাভাবিক কিছু নেই। রেফারির পকেটে থাকে লাল এবং হলুদ কার্ড। তিনি প্রয়োজন মনে করলে তা পকেট থেকে বার করে ‘অপরাধী’-কে দেখান। কিন্তু অদ্ভুত কাণ্ড ঘটল কলম্বিয়ার ফুটবল মাঠে। ফুটবলারই কার্ড দেখালেন।

কলম্বিয়ার লিগে খেলা ছিল আমেরিকা ডি কালি এবং আলিয়াঁজা পেট্রোলেরা ক্লাবের মধ্যে। খেলা শেষ হওয়ার সামান্য আগে ৯৭ মিনিটের মাথায় ঘটনাটি ঘটে। রেফারি কার্লোস ওর্তেগার একটি সিদ্ধান্তের প্রতিবাদ করেন আলিয়াঁজার ফুটবলাররা। তাঁদের মধ্যে একজনকে কার্ড দেখাতে যান রেফারি। পকেট থেকে কার্ড বার করে যখন তিনি দেখাতে যাচ্ছেন, তখন সেটি তাঁর হাত ফস্কে মাঠে পড়ে যায়। সামনেই ছিলেন ডি কালির ডিফেন্ডার মার্লন টোরেস। তিনি কার্ডটি কুড়িয়ে নিয়ে নিজেই বিপক্ষ ফুটবলারকে দেখিয়ে দেন। তারপর সেটি আবার রেফারিকে ফেরৎ দিয়ে দেন।

এই ভিডিয়ো নেট মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে। ব্যাপক হাসাহাসি হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yellow Card Colombia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE