Advertisement
৩০ এপ্রিল ২০২৪
East Bengal

ডার্বির টিকিট নিয়ে বিবাদ ইস্টবেঙ্গলে

ডার্বির আয়োজক এ বার ইস্টবেঙ্গল। আজ, বৃহস্পতিবার সকাল থেকে ময়দানে লাল-হলুদ ক্লাব তাঁবু থেকে টিকিট বিক্রি শুরু হওয়ার কথা।

Picture of East Bengal.

প্রকাশ্যে লাল-হলুদ শিবিরের অন্তর্কলহ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ০৭:১৭
Share: Save:

আইএসএলে ইস্টবেঙ্গল বনাম এটিকে-মোহনবাগান ডার্বির টিকিট বন্টনকে কেন্দ্র করে প্রকাশ্যে লাল-হলুদ শিবিরের অন্তর্কলহ! সূত্রের খবর, লগ্নিকারী সংস্থার পাঠানো টিকিট ফেরত দিয়ে দিয়েছেন ক্লাব কর্তারা!

ডার্বির আয়োজক এ বার ইস্টবেঙ্গল। আজ, বৃহস্পতিবার সকাল থেকে ময়দানে লাল-হলুদ ক্লাব তাঁবু থেকে টিকিট বিক্রি শুরু হওয়ার কথা। কিন্তু এই মুহূর্তে যা পরিস্থিতি, তাতে আদৌ ইস্টবেঙ্গল মাঠ থেকে টিকিট বিক্রি শুরু হবে কি না, তা নিয়ে সংশয় তৈরি হয়েছে। টিকিট নিয়ে বিবাদের কারণ কী? ইস্টবেঙ্গলের ক্লাব কর্তাদের অভিযোগ, লগ্নিকারী সংস্থার তরফে নাকি সামান্য কিছু টিকিট পাঠানো হয়েছে। এই কারণেই তাঁরা তা ফেরত দিয়ে দিয়েছেন। খোঁজ নিয়ে জানা গিয়েছে, যুবভারতী ক্রীড়াঙ্গনের ভিভিআইপি গ্যালারির প্রায় ১২০টির মতো টিকিট আগে দেওয়া হত। অভিযোগ শনিবারের ডার্বির জন্য তার অর্ধেকও নাকি দেওয়া হয়নি ক্লাবের সদস্যদের জন্য। জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেল পর্যন্ত অপেক্ষা করবেন ইস্টবেঙ্গল কর্তারা। লগ্নিকারীর তরফে যদি তাঁদের চাহিদা পূরণ না করা হয়, তা হলে একটি টিকিটও নেবেন না। লাল-হলুদের লগ্নিকারী সংস্থার এক কর্তা বললেন, ডার্বির টিকিটের চাহিদা তুঙ্গে। যুবভারতীর যা আসন সংখ্যা, তার চেয়ে বেশি টিকিট কী ভাবে দেওয়া সম্ভব?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Derby football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE