Advertisement
২৫ এপ্রিল ২০২৪
ISL 2022-23

ডার্বির আগে হুঙ্কার সবুজ মেরুনের পেত্রাতোসের, সমর্থকদের আনন্দ দিতে চান বুমোস

এ বারের আইএসএলের প্রথম ডার্বিতে শনিবার নামতে চলেছে এটিকে মোহনবাগান ও ইস্টবেঙ্গল। তার আগে চনমনে সবুজ মেরুন শিবির। ডার্বি নিয়ে কী বলছেন পেত্রাতোস ও বুমোস?

ডার্বির আগে অনুশীলনে ব্যস্ত হুগো বুমোস।

ডার্বির আগে অনুশীলনে ব্যস্ত হুগো বুমোস। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ২১:৫১
Share: Save:

শনিবার আইএসএলের এই মরসুমের প্রথম ডার্বিতে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে নামার আগে চনমনে এটিকে মোহনবাগান। দলের দুই তারকা ফুটবলার এখন থেকেই ফুটছেন। আগের ম্যাচে কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে হ্যাটট্রিক করা দিমিত্রি পেত্রাতোস হুঙ্কার দিচ্ছেন। অন্য দিকে সবুজ মেরুন সমর্থকদের মুখে হাসি ফোটাতে তৈরি দলের মাঝমাঠের প্রধান অস্ত্র হুগো বুমোস।

কলকাতা ডার্বি প্রথম বার খেলবেন পেত্রোতোস। কিন্তু এটাই তাঁর প্রথম ডার্বি নয়। তাই বেশি চাপ নিচ্ছেন না তিনি। পেত্রোতোস বলেছেন, ‘‘এর আগে অস্ট্রেলিয়া, সৌদি আরবে খেলার সময় অনেক ডার্বি খেলেছি। এই ম্যাচের উত্তাপ জানি। সমর্থকরা এই ম্যাচের দিকে তাকিয়ে থাকেন। তাঁদের জন্য ভাল খেলতে চাই।’’

কেরলের বিরুদ্ধে হ্যাটট্রিক করায় তাঁর উপর সবার নজর থাকবে। কিন্তু এই ম্যাচকে আর পাঁচটা ম্যাচের মতোই নিচ্ছেন পেত্রাতোস। কারণ তিনি জানেন, শুধু একটা ম্যাচ জিতলে আইএসএল জেতা হবে না। তার জন্য প্রতিটি ম্যাচ জিততে হবে। পেত্রাতোস বলেছেন, ‘‘এটা আরও একটা ম্যাচ। জেতার জন্যই নামব। কিন্তু আমাদের শুধু একটা ম্যাচের দিকে তাকালে হবে না। পুরো লিগের দিকে তাকাতে হবে। আইএসএল জেতার চেষ্টা করতে হবে।’’

দলে তিনি ছাড়াও গোল করার অনেক লোক রয়েছে বলে মনে করেন পেত্রাতোস। তাই তাঁকে আটকানোর চেষ্টা করলেও বিপক্ষ বিশেষ সুবিধা করতে পারবেন না বলে জানিয়েছেন তিনি। তাঁর কথায়, ‘‘খেলা দেখতে অনেক সমর্থক আসবেন। আশা করছি, তাঁরা হাসি মুখে বাড়ি যেতে পারবেন।’’

অন্য দিকে ডার্বিতে নামার আগে আত্মবিশ্বাসী বুমোস। তিনি বলেছেন, “কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে ভাল ফলের পরে আমরা আত্মবিশ্বাসী। ইস্টবেঙ্গলের বিরুদ্ধে এই ম্যাচটা অন্যান্য ম্যাচের থেকে আলাদা। তার উপরে এ বার আমরা সমর্থকদের সামনে খেলব। ফলে আশা করছি, ম্যাচটা খুবই ভাল হবে। আমরা এই ম্যাচে ভাল খেলার জন্য তৈরি।”

আসন্ন ডার্বির সব টিকিট শেষ শুনে খুবই খুশি বুমোস। তিনি বলেন, “ভরা গ্যালারির সামনে খেলার অভিজ্ঞতা অন্য রকম। প্রচুর সমর্থক আসবেন। তাঁদের খুশি করার জন্য আমাদের ভাল একটা ম্যাচ উপহার দিতেই হবে। শনিবার ইস্টবেঙ্গলের বিরুদ্ধে নিজেদের সেরাটা দেব। আশা করি, সমর্থকদের হতাশ করব না। তাঁরা ম্যাচ জেতার আনন্দ করতে করতে বাড়ি ফিরবেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE