Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kanyashree Cup

Kanyashree Cup: হাড্ডাহাড্ডি ম্যাচে এসএসবিকে কন্যাশ্রী কাপ দিলেন রঞ্জিতা

এ দিন ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলে বিপক্ষকে কোণঠাসা করে দেয় এসএসবি। পাল্টা প্রতিআক্রমণ শানায় সাদার্ন সমিতি।

সেরা: চ্যাম্পিয়নের ট্রফি নিয়ে এসএসবি দল।

সেরা: চ্যাম্পিয়নের ট্রফি নিয়ে এসএসবি দল। ছবি: সুদীপ্ত ভৌমিক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২২ ০৯:৩৯
Share: Save:

কন্যাশ্রী কাপে চ্যাম্পিয়ন এসএসবি উওমেন এফসি। মঙ্গলবার কিশোরভারতী স্টেডিয়ামে তারা হারাল সাদার্ন সমিতিকে। ফল ১-০। একমাত্র গোলটি করেন রঞ্জিতা দেবী।

এ দিন ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলে বিপক্ষকে কোণঠাসা করে দেয় এসএসবি। পাল্টা প্রতিআক্রমণ শানায় সাদার্ন সমিতি। কিন্তু তারা আসল কাজটি করতে ব্যর্থ। ম্যাচের সেরা হয়ে সাইকেল ও সোনার চেন পুরস্কার পেয়েছেন গোলদাতা রঞ্জিতা। প্রতিযোগিতার সেরা ফুটবলার নির্বাচিত হয়ে স্কুটি পুরস্কার পেলেন এসএসবি-র দুলার মারান্ডি। বিজয়ী দলকে ৫০ হাজার টাকা আর্থিক পুরস্কার ও ট্রফি দেওয়া হয়েছে। রানার্স সাদার্ন সমিতি পায় ট্রফি ও ২৫ হাজার টাকা আর্থিক পুরস্কার।

আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায় বলছেন, ‍‘‍‘মহিলাদের নিয়ে এই কন্যাশ্রী কাপে ভালই সাড়া পেয়েছি গত দু’বছরে। আগামী বছরে পুরস্কার অর্থ বাড়ানো হচ্ছে। বিজয়ী দল তিন লক্ষ ও রানার্স দলকে ২ লক্ষ টাকা পুরস্কার দেব। এ ভাবেই খেলাটাকে প্রসারিত করতে চায় আইএফএ।’’ অনুষ্ঠানে হাজির ছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস-সহ প্রাক্তন ফুটবলারেরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanyashree Cup football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE