Advertisement
১১ মে ২০২৪
Surajit Sengupta

Surajit Sengupta: সুরজিতের শারীরিক অবস্থার অবনতি, এখনও রয়েছেন ভেন্টিলেশনে

অবস্থার অবনতি হল সুরজিৎ সেনগুপ্তের। প্রাক্তন ফুটবলারের শ্বাসকষ্টের সমস্যা বেড়েছে। বুকের এক্স-রেতেও সংক্রমণ বাড়ার ইঙ্গিত পাওয়া গিয়েছে।

সুরজিতের অবস্থার অবনতি

সুরজিতের অবস্থার অবনতি ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২২ ১৭:১৫
Share: Save:

অবস্থার অবনতি হল সুরজিৎ সেনগুপ্তের। প্রাক্তন ফুটবলারের শ্বাসকষ্টের সমস্যা আরও বেড়েছে। বুকের এক্স-রেতেও সংক্রমণ বাড়ার ইঙ্গিত পাওয়া গিয়েছে। পাশাপাশি, নতুন করে জ্বর এসেছে তাঁর।

সোমবার হাসপাতালের তরফে এক মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে, সকাল থেকেই সুরজিতের অবস্থার অবনতি হয়েছে। শরীরে রক্তচাপের মাত্রা অনেকটাই কমে গিয়েছে। মূত্র নিঃসরণও স্বাভাবিক নিয়মে হচ্ছে না। দীর্ঘদিন ধরেই ভেন্টিলেশনে রয়েছেন তিনি। ভেন্টিলেশনের সাহায্যে তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা ৯৩ থেকে ৯৫ শতাংশের মধ্যে থাকছে।

ভেসোপ্রেসার সাপোর্টের মাধ্যমে তাঁর শরীরে রক্তচাপ নিয়ন্ত্রণ করা হচ্ছে। অনিয়মিত হৃৎস্পন্দন এখনও ওষুধের মাধ্যমে নিয়ন্ত্রণ করা হচ্ছে। সুরজিতের জ্বর এসেছে। বুকের এক্স রে-তে সংক্রমণ ধরা পড়েছে। বিভিন্ন অ্যান্টিবায়োটিকেরও প্রভাব পড়ছে শরীরে।

গত ২৩ জানুয়ারি একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় প্রাক্তন ফুটবলারকে। করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। ২৯ তারিখ থেকে ভেন্টিলেশনে রয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Surajit Sengupta Ventilation footballer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE