Advertisement
৩০ নভেম্বর ২০২২
আজহারউদ্দিন

গাড়ি দুর্ঘটনায় আজহার, অক্ষত রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক

পরিবারের সঙ্গে আজহার রণথম্বোর যাচ্ছিলেন। লালসোত-কোটা মেগা হাইওয়েতে সুরওয়াল থানার কাছে তাঁদের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে।

আজহার এখন হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি। ফাইল ছবি

আজহার এখন হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
জয়পুর শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২০ ১৯:৫৪
Share: Save:

দুর্ঘটনার কবলে পড়ল মহম্মদ আজহারউদ্দিনের গাড়ি। তবে ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক অক্ষত রয়েছেন বলে জানা গিয়েছে। বুধবার রাজস্থানের সুরওয়ালে এই দুর্ঘটনা ঘটেছে।

Advertisement

দুর্ঘটনার কথা জানিয়ে আজহার নিজেই টুইট করছেন। লিখেছেন, ‘‘আজ একটা ছোট দুর্ঘটনার কবলে পড়েছিলাম। আমি ভাল আছি, সুরক্ষিত আছি। সবাই যে অসংখ্য বার্তা পাঠিয়েছেন, তার জন্য ধন্যবাদ। সবাই যে আমার জন্য চিন্তিত ও উদ্বিগ্ন, তার জন্য ধন্যবাদ।’’

Good evening everyone. Thank you for all your messages. I had a minor accident today and I am well and safe by the grace of allah. Thanks for all the concern.

পরিবারের সঙ্গে আজহার রণথম্বোর যাচ্ছিলেন। লালসোত-কোটা মেগা হাইওয়েতে সুরওয়াল থানার কাছে তাঁদের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে যায়। গাড়িতে থাকা একজনেরই সামান্য চোট লেগেছে। আজহার ও তাঁর পরিবারকে অন্য একটি গাড়িতে কাছের একটি হোটেলে নিয়ে যাওয়া হয়।

Advertisement

আরও খবর: বিজেপি-তে যোগ দিলেন প্রাক্তন ক্রিকেটার শিবরামকৃষ্ণন

আরও খবর: ফের ক্রিকেটে ফিরছেন শ্রীসন্থ, মুস্তাক আলি ট্রফির দল ঘোষণা করল কেরল

তেলেঙ্গানা প্রদেশ কংগ্রেসের কার্যকরী সভাপতি আজহার এখন হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি। কিছুদিন আগেই তিনি কলকাতায় এসে সিএবি সভাপতি অভিষেক ডালমিয়ার সঙ্গে দেখা করে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.