Advertisement
২৪ জুলাই ২০২৪
Football

একটুর জন্য হাজতে যেতে হল না ফ্রান্সের বিশ্বকাপজয়ী অধিনায়ককে

রাশিয়ায় লরিসের হাতেই উঠেছিল বিশ্বকাপ। ৩১ বছর বয়সী গোলরক্ষক হয়ে উঠেছিলেন ফ্রান্সের জাতীয় নায়ক। কিন্তু মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে লন্ডনে ধরা পড়েন তিনি।

বুধবার শুনানিতে উপস্থিত হুগো লরিস। ছবি:এপি।

বুধবার শুনানিতে উপস্থিত হুগো লরিস। ছবি:এপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৮ ১৮:০৯
Share: Save:

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে ধরা পড়েছিলেন। হাজতবাসের মতো বড় শাস্তি হতেই পারত। ফ্রান্সের বিশ্বকাপজয়ী অধিনায়ক হুগো লরিস তার হাত থেকে বাঁচলেন বটে, তবে ২০ মাস গাড়ি চালাতে পারবেন না তিনি। ৫০ হাজার পাউন্ড বা ভারতীয় মুদ্রায় প্রায় ৪৭ লক্ষ টাকা জরিমানাও দিতে হবে তাঁকে।

রাশিয়ায় লরিসের হাতেই উঠেছিল বিশ্বকাপ। ৩১ বছর বয়সী গোলরক্ষক হয়ে উঠেছিলেন ফ্রান্সের জাতীয় নায়ক। বিশ্বের সেরা গোলরক্ষকদের মধ্যেও নিজের জায়গা করে নিয়েছিলেন।

কিন্তু, গত ২৪ অগস্ট লন্ডনে তিনি মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে ধরা পড়েন। ইংল্যান্ডে যতটা অ্যালকোহল সেবন করে গাড়ি চালানো আইনের মধ্যে, তার দ্বিগুণেরও বেশি অ্যালকোহল নিয়েছিলেন তিনি। এক বিবৃতিতে এ জন্য ক্ষমাও চান তিনি।

আরও পড়ুন: রবি শাস্ত্রীর চেয়ে ভাল কোচিং করাতেন প্রাক্তন এই ভারতীয় ক্রিকেটাররা​

আরও পড়ুন: স্বপ্নার অপেক্ষায় এইমসের ২০০০ চিকিৎসক

আরও পড়ুন: প্রথম মহিলা হিসেব ৩০০ উইকেট ঝুলনের, রেকর্ড মিতালিরও​

বুধবার ওয়েস্টমিনিস্টার ম্যাজিস্ট্রেটস কোর্টে শুনানিতে হাজিরা দিয়েছিলেন লরিস। সেখানেই তাঁর আইনজীবী লরিসের ক্ষমা প্রার্থনার কথা জানান। এই অপরাধের জন্য ছয় মাসের হাজতবাস হতে পারত প্রিমিয়ার লিগে টটেনহ্যামের গোলরক্ষক লরিসের। কিন্তু, তত কড়া শাস্তি দেওয়া হয়নি। ড্রাইভিংয়ে নিষেধাজ্ঞা জারি হয়েছে। জরিমানাও করা হয়েছে।

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE