Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

সাংবাদিক বৈঠক ছেড়ে চলে যাওয়ার হুমকি আফগান অধিনায়কের

সংবাদ সংস্থা
ম্যাঞ্চেস্টার ১৯ জুন ২০১৯ ১৯:৩১
সাংবাদিক বৈঠকে মেজাজ হারালেন নাইব। ছবি: এপি।

সাংবাদিক বৈঠকে মেজাজ হারালেন নাইব। ছবি: এপি।

রশিদ খানকে নিয়ে উত্তাল নেট দুনিয়া। ইংল্যান্ডের বিরুদ্ধে হতশ্রী পারফরম্যান্সের পরে আইসল্যান্ড ক্রিকেট বোর্ড কটাক্ষ করে বসে আফগান স্পিনারকে। বিতর্কের মুখ আফগান অধিনায়ক গুলবাদিন নাইবও।

ইংল্যান্ডের কাছে বিধ্বস্ত হওয়ার পরে সাংবাদিক বৈঠকে মেজাজ হারান তিনি। ম্যাচের শেষে অনুষ্ঠিত সাংবাদিক বৈঠকে কয়েকজন সাংবাদিক ইংল্যান্ড-ম্যাচের আগের রাতে একটি রেস্তোরাঁয় আফগান ক্রিকেটারদের সঙ্গে কয়েকজনের ঝামেলার কথা জানতে চেয়েছিলেন। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে নাইব জানান, এ বিষয়ে আর প্রশ্ন করা হলে তিনি সাংবাদিক বৈঠক ছেড়েই চলে যাবেন।

কী হয়েছিল ম্যাচের আগের রাতে? সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সোমবার ম্যাঞ্চেস্টারের একটি রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন আফগান ক্রিকেটাররা। সেই রেস্তোরাঁয় খেতে যাওয়া কয়েকজন আফগান ক্রিকেটারদের ছবি তুলতে যান।

Advertisement

ক্রিকেটাররা ছবি তুলতে বাধা দিলে শুরু হয়ে যায় কথাকাটাকাটি। ঝামেলা বাড়তে থাকলে পুলিশে খবর দেওয়া হয়। ঝামেলার খবর পেয়ে স্থানীয় সময় রাত সওয়া ১১টা নাগাদ সেই রেস্তোরাঁয় এসে পৌঁছয় পুলিশ। পুলিশের তরফে জানানো হয়, এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি।

আরও পড়ুন: সারল না চোট, বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন শিখর ধওয়ন, দলে এলেন ঋষভ পন্থ

আরও পড়ুন: পকেট রকেট ঋষভ

ইংল্যান্ড-ম্যাচের শেষে নাইবের দিকে উড়ে আসে প্রশ্ন। আফগান অধিনায়ক জানান, কিছু জানার থাকলে সাংবাদিকরা টিম ম্যানেজার ও নিরাপত্তা আধিকারিকদের কাছে জানতে চাইতে পারেন। বারংবার একই প্রশ্ন করায় সাংবাদিক বৈঠক ছেড়ে চলে যাওয়ার হুমকি দেন বিরক্ত নাইব।



Tags:
ICC World Cup 2019 World Cup 2019ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ Gulbadin Naib Afghanistan England

আরও পড়ুন

Advertisement