Advertisement
২৬ এপ্রিল ২০২৪
french open

Iga Swiatek: সাংবাদিকের প্রশ্নে বিরক্ত শিয়নটেক

ইতিমধ্যেই টানা ৩৫ ম্যাচ জিতে শিয়নটেক স্পর্শ করেছেন ভিনাস উইলিয়ামসের কীর্তিকে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ০৮:৪৯
Share: Save:

মেয়েদের টেনিসে তিনি এখন এক নম্বরে। এ বারের ফরাসি ওপেন চ্যাম্পিয়নও। হারিয়েছেন মার্কিন টেনিস খেলোয়াড় কোকো গফকে। সেই ইগা শিয়নটেককে সাংবাদিক সম্মেলনে প্রশ্ন করা হয়েছিল, তিনি মেক-আপ করে কোর্টে আসেন কি না? শুনে সেই সাংবাদিককে শুধু চুপ করিয়ে দেননি ইগা। রীতিমতো উপেক্ষা করে গিয়েছেন।

ইতিমধ্যেই টানা ৩৫ ম্যাচ জিতে শিয়নটেক স্পর্শ করেছেন ভিনাস উইলিয়ামসের কীর্তিকে। কিন্তু ফরাসি ওপেন জেতার পরে সাংবাদিক তাঁকে প্রশ্ন করেছিলেন, “কোর্টের বাইরে পার্টিতে গেলে কি আপনি মেক-আপ করেন? কারণ, অতীতে দেখা গিয়েছে অনেক তারকা খেলোয়াড় কোর্টে নামার আগে আয়নার সামনে ঘণ্টার পর ঘণ্টা বসে সাজেন। মেক-আপ করেন। কিন্তু আপনাকে খুব সাধারণ লাগছে।’’ এ কথা শোনার পরেই শিয়নটেক ‍‘‍‘ধন্যবাদ’’, বলে আর কোনও উত্তর দেননি।

পোল্যান্ডের নতুন তারা ফরাসি ওপেন জিতে কোনও ভাবেই প্রশংসার স্রোতে গা ভাসিয়ে দিতে রাজি নন। বরং তাঁর ভাবনায় এখন উইম্বলডন। ইগা বলেছেন, “আমার কোচ মনে করেন, ঘাসের কোর্টেও আমি সমান দক্ষতায় ট্রফি জিততে পারি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

french open Iga Swiatek Tennis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE