Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

গাব্বায় খেলতে ভয় পাচ্ছে বলেই যেতে চাইছে না রাহানেরা, তীর্যক মন্তব্য হাডিনের

হাডিন আরও জানিয়েছেন, নিভৃতবাস সংক্রান্ত কড়া নিয়ম মানতে হবে জেনেই অস্ট্রেলিয়া সফরে আসতে রাজি হয়েছিল ভারত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৪ জানুয়ারি ২০২১ ১২:৫২
রাহানের বিরুদ্ধে ঘুরিয়ে ভয় পাওয়ায় অভিযোগ তুললেন হাডিন। ফাইল ছবি

রাহানের বিরুদ্ধে ঘুরিয়ে ভয় পাওয়ায় অভিযোগ তুললেন হাডিন। ফাইল ছবি

ব্রিসবেন-বিতর্কে আরও ইন্ধন জোগালেন অস্ট্রেলিয়ার প্রাক্তন উইকেটকিপার ব্র্যাড হাডিন। জানালেন, গাব্বায় অস্ট্রেলিয়ার রেকর্ডের কথা ভেবেই খেলতে যাওয়া নিয়ে এতটা দোনোমোনো করছে ভারত। ঘুরিয়ে কার্যত অজিঙ্ক রাহানেদের বিরুদ্ধে ভয় পাওয়ার অভিযোগ তুলেছেন তিনি।

সোমবার স্থানীয় এক চ্যানেলে হাডিন বলেছেন, “ক্রিকেটীয় দিক থেকে প্রশ্ন তুলতেই পারি, কেন ভারত গাব্বায় যেতে চাইবে? কেউ গাব্বায় গিয়ে জিততে পারে না। অস্ট্রেলিয়া সত্যিই ওখানে দারুণ ক্রিকেট খেলে। তাই অনেকদিন কেউ জিততে পারেনি।” উল্লেখ্য, ১৯৮৮ সালের পর থেকে গাব্বায় একটি ম্যাচেও হারেনি অস্ট্রেলিয়া।

হাডিন আরও বলেছেন, “বিষয়টিতে অনেক ব্যাপার রয়েছে। আমি জানি ওরা অনেকদিন ধরে বাবলে থেকে এবার হয়তো ক্লান্ত হতে শুরু করেছে। কিন্তু শুধুমাত্র কোয়রান্টিনের জন্য একটা টেস্ট ম্যাচ সরানোর কোনও মানে নেই। বিশেষত এমন একটা প্রদেশ যেখানে এখন কোনও করোনা-আক্রান্ত নেই।”

Advertisement

আরও খবর: চিড়িয়াখানার জন্তুদের মতো থাকতে রাজি নই, সাফ জানালেন রাহানেরা

আরও খবর: সিডনি টেস্টের আগে চিন্তামুক্তি, রাহানে, রোহিতরা সবাই কোভিড নেগেটিভ

হাডিন আরও জানিয়েছেন, নিভৃতবাস সংক্রান্ত কড়া নিয়ম মানতে হবে জেনেই অস্ট্রেলিয়া সফরে আসতে রাজি হয়েছিল ভারত। তাঁর কথায়, “কী হতে চলেছে সেটা সবাই জানত। হ্যাঁ, আইপিএল এবং অস্ট্রেলিয়ায় এসে অনেকদিন ওদের কোয়রান্টিনে থাকতে হচ্ছে এটা ঠিক। কিন্তু অস্ট্রেলীয় খেলোয়াড়দের দেখুন। ওদেরও তো একই অবস্থা। ওরা কিন্তু এ নিয়ে একটাও কথা বলছে না। আমার মনে হয়, গাব্বায় ভারত খেলতে চাইছে না বলেই বিষয়টা নিয়ে অহেতুক জলঘোলা করছে।”

আরও পড়ুন

Advertisement